নানা বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’ ৯ দিনেই ১০০ কোটির ক্লাবে

রবিবার, ১৪ মে ২০২৩ | ১:০৪ অপরাহ্ণ

নানা বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’ ৯ দিনেই ১০০ কোটির ক্লাবে
নানা বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’ ৯ দিনেই ১০০ কোটির ক্লাবে
apps

নানা বিতর্ককে সঙ্গী হলেও বক্সঅফিসে মাত্র ৯ দিনেই ১০০ কোটির ক্লাবে পৌঁছল পরিচালক সুদীপ্ত সেনের ‘বিতর্কিত’ ছবি ‘দ্য কেরালা স্টোরি’। ভারতে ‘পাঠান’, ‘কিসিকা ভাই কিসিকি জান’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির পর চলতি বছর এটিই ১০০ কোটির ক্লাবে ঢোকা চতুর্থ ছবি।

বিশেষজ্ঞরা মনে করছেন, আর মাত্র কয়েকদিন ২০০-২৫০ কোটির ক্লাবেও পৌঁছতে পারে ‘দ্য কেরালা স্টোরি’। যদিও ছবির ট্রেলার মুক্তির পরই বিতর্ক মাথাচাড়া দেয়। অভিযোগ, ট্রেলারে দেখানো হয় কেরালা থেকে ৩২ হাজার নারী নিখোঁজ হয়ে যান, যারা পরবর্তীতে জঙ্গিগোষ্ঠীতে যোগ দেন।

এমন গল্পে ছবি বানানোতে কেরালা সরকার এবং কংগ্রেসের পক্ষ থেকে ছবিটি সে রাজ্যে নিষিদ্ধ করার দাবিও তোলা হয়। ছবির নির্মাতাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন কংগ্রেস নেতা শশী থারুরও। বলে দেন, বাস্তবকে ভুলভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। বাকস্বাধীনতার অপব্যবহার করা হচ্ছে।

এই বিতর্কের মাঝে কর্ণাটকের বেলারিতে বিজেপির নির্বাচনী প্রচারে কংগ্রেসকে আক্রমণ করে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরপ্রদেশে ছবিটিকে করমুক্ত ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অবশ্য পশ্চিমবঙ্গে ছবিটি নিষিদ্ধ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্র : সংবাদ প্রতিদিন।

Development by: webnewsdesign.com