নড়াইলে পৃথক অভিযানে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ৬

বুধবার, ১০ মে ২০২৩ | ৪:১১ অপরাহ্ণ

নড়াইলে পৃথক অভিযানে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ৬
নড়াইলে পৃথক অভিযানে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ৬
apps

নড়াইল জেলা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৬ জন মাদক কারবারিকে আটক হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, (৯ মে মঙ্গলবার) দিবাগত রাতে জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- লোহাগড়া উপজেলার ধোপাদাহ গ্রামের মৃত মমিন উদ্দিন শেখের ছেলে আলামিন শেখ (৩৭) ও জয়পুর গ্রামের মৃত কাঙ্গালী মৃধার ছেলে বাসু দেব মৃধা (৪৫) এবং নড়াইল সদর উপজেলার শেখপাড়া গ্রামের দলিল উদ্দিন মোল্যার ছেলে মোঃ রবিউল মোল্যা (৪০), আফরা গ্রামের কামরুজ্জামানের ছেলে মোঃ শাকিল মোল্যা (২৪), তপনভাগ গ্রামের শহিদ খানের পুত্র রাকিব খান (২৩) ও শেখহাটি গ্রামের আজিবার রহমানের ছেলে মোঃ আবুল খায়ের (২৮)।

গোপন সংবাদের ভিত্তিতে ৯ মে (মঙ্গলবার) দিবাগত রাতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের দিক-নির্দেশনায় এসআই (নিঃ) আশিকুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ স্কুলব্যাগে গাঁজা বহনের সময় লোহাগড়া বাজার থেকে আলামিন শেখকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ তার সহযোগী বাসুদেবকে আটক করে।

অন্যদিকে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ জনাব ওবাইদুর রহমানের তত্ত্বাবধানে শেখহাটি পুলিশ ক্যাম্পের এসআই(নিঃ) টিপু সুলতান সঙ্গীয় ফোর্সসহ শেখহাটি মোজেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় রবিউলের নিকট থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ তার ৩ (তিন) সহযোগীকে আটক করে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশ বদ্ধপরিকর।

Development by: webnewsdesign.com