দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের শিকার হার্দিক-নাতাশা!

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১:৫১ অপরাহ্ণ

দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের শিকার হার্দিক-নাতাশা!
দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের শিকার হার্দিক-নাতাশা!
apps

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তবে পাত্রী তার স্ত্রী মডেল ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। নিজের স্ত্রীর সঙ্গেই আবারো বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের এই বিয়েতে যেমন অনেকে তাদের শুভেচ্ছা জানিয়েছেন তেমনই অনেকের ট্রোলের শিকার হয়েছেন তারা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, মুম্বাইয়ের এক নাইট ক্লাবে প্রথম আলাপ হয়েছিল হার্দিক-নাতাশার। প্রথম দেখাতেই নাতাশাকে ভালো লেগে যায় হার্দিকের। ২০২০ সালের ১ জানুয়ারি এক প্রমোদতরীতে বাগদান সারেন তারা। তার কয়েক মাস পরেই বিয়ে করে ফেলেন।

তখন শুধু আইনি মতে বিয়ে করেন তারা। জুলাই মাসে সন্তানের জন্ম দেন নাতাশা। ছেলে অগস্ত্যকে নিয়ে ব্যস্ততা বাড়ে দম্পতির। সব মিলিয়ে গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমনভাবে সময় বের করতে পারেননি হার্দিক ও নাতাশা। আর এ কারণেই তিন বছর পর ১৪ ফেব্রুয়ারি জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন তারা।

তাদের বিয়ের ভিডিও এবং ছবিগুলি ইন্টারনেটে শেয়ার হওয়ার পর থেকে তাদের ভক্ত এবং বন্ধুরা তাদের টাইমলাইন ভালবাসায় পূর্ণ করেছেন। তবে অনেকেই আছেন যারা অর্থ অপচয়ের জন্য হার্দিক এবং নাতাশাকে ট্রোল করা শুরু করেন। এছাড়া এই ধরণের বিয়েকে পাগলামি করে অর্থ এবং খ্যাতি নষ্ট করা বলে মন্তব্য করেন।

Development by: webnewsdesign.com