রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতা-মাতার

রবিবার, ০৫ মার্চ ২০২৩ | ৬:১৩ অপরাহ্ণ

দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতা-মাতার
দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতা-মাতার
apps

বিশিষ্ট দানবীর শিক্ষানুরাগী সমাজ সেবক রাজনিতিবীদ ও শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব ক্বিলাহ (রহঃ) এর স্নেহ ভাজন ব্যক্তি আলহাজ্ব বশির আহমদ এর পিতা মাতার রূহের মাগফিরাত কামনায় খতমে কুরআন, দালাইলুল খাইরাত, খতমে খাজেগান, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ৪ মার্চ শনিবার সকাল ১০ টায় সিলেট নগরীর জালালাবাদস্থ দানবীর আলহাজ্ব বশির আহমদ এর বাসভবনে তার পিতা-মাতার রূহের মাগফিরাত কামনায় খতমে কোরআন, দালাইলুল খাইরাত, খতমে খাজেগান, মিলাদ শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আব্দুল কাদের তাপাদার, কারী আব্দুস সালাম, হাফিজ আব্দুর রহমান, হাফিজ মুরাদ চৌধুরী, মাওলানা আবুল হোসেন, হা: মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আব্দুস শরীফ, আশিকুর রহমান আশিক, সজিব আহমদ, আব্দুল কাদির। এছাড়াও এলাকার আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খতমে কোরআন, দালাইলুল খাইরাত, খতমে খাজেগান,ও মিলাদ শরীফ শেষ হওয়ার পর দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর পিতা মাতার রূহের মাগফিরাত ও দানবীর আলহাজ্ব বশির আহমদ এর নেক হায়াত এবং দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

Development by: webnewsdesign.com