তুরাগে নৌকাডুবি : দ্বিতীয় দিন অভিযান শুরু, নিখোঁজ আরও ৩

রবিবার, ১০ অক্টোবর ২০২১ | ২:৫৭ অপরাহ্ণ

তুরাগে নৌকাডুবি : দ্বিতীয় দিন অভিযান শুরু, নিখোঁজ আরও ৩
apps

তুরাগ নদীতে শ্রমিকবাহী ইঞ্জিন চালিত নৌকাডুবির ঘটনায় দ্বিতীয় দিন আজ রবিবার সকাল থেকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ মা রুপায়ন বেগম (৩৫) ও তার দুই সন্তান।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ঢাকা দফতরের স্টেশন অফিসার মো. প্রিন্স হাওলার জানায় , আজ রবিবার সকাল ৬টা থেকে সদরঘাট ফায়ার স্টেশন ও ছিদ্দিক বাজার ডুবুরিদল অভিযান চালাচ্ছে। আমাদের অভিযান চলমান। এছাড়াও গত রাতে আমাদের টহল টিম ছিল। যাতে করে লাশ ভেসে উঠলে উদ্ধার করা যায়। খোঁজদের কোনো স্বজন এখনো আমরা পাইনি। লাশ পাওয়া গেলে পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

আমিনবাজার নৌপুলিশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর শেখ জানান, উদ্ধার অভিযান চলছে। তিনি নিখোঁজ দুইজনের নাম পরিচয় নিশ্চিত করলেও অপর একজনের নাম বলতে পারেননি। এই ঘটনার সাভার মডেল থানার মামলা একটি দায়ের করা হয়েছে। টোবে এখনো কাউকে আটক করতে পারেনি ।

এর আগে, গতকাল শনিবার (৯ অক্টোবর) সকালে সাভারের আমিনবাজারের পূর্ব বড়দেশী গ্রাম থেকে কয়লার গুদামে কাজ করার জন্য আমিনবাজারের কেবলারচর ঘাট থেকে গাবতলীর দ্বীপনগরে নারী ও শিশুসহ ১৮ যাত্রী নিয়ে যাওয়ার সময় ইঞ্জিন চালিত নৌকাকে বাল্কহেড ধাক্কা দিলে ১০ জন যাত্রী তীরে উঠতে পারলেও ৮ জন নিখোঁজ হয়। পরে সন্ধ্যার আগ পর্যন্ত ৫টি লাশ উদ্ধার করা হয়।

Development by: webnewsdesign.com