সাঘাটায়

ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী এমপির মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

সোমবার, ২৫ জুলাই ২০২২ | ৭:৪৭ অপরাহ্ণ

ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী এমপির মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন
apps

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির মরদেহ ঢাকা থেকে তার জন্মস্থান গাইবান্ধার সাঘাটায় পারিবারিক কবরস্থানে বাবা-মা ও দুই ছেলের কবরের পাশে তাকে দাফন করা হয় ।আজ ২৫ জুলাই দুপুর ১টা ৩২ মিনিটে সাঘাটাউপজেলার বোনারপাড়া কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে মরদেহবাহী সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারটি অবতরণ করে। এরপর সর্বসাধারণে শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ রাখা হয় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে।

সেখানে বিকেল ৩টায় তার দ্বিতীয় জানাজা শেষে মরদেহ নিজ বাড়ি গটিয়া গ্রামে নেওয়া হয় । সেখানে বিকেল সাড়ে ৫টায় শেষ জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে পারিবারিক কবরস্থানে বাবা-মা ও দুই ছেলের কবরের পাশে তাকে দাফন করা হয় ।উল্লেখ্য, এর আগে গত শুক্রবার দিনগত রাত ২টার দিকে আমেরিকার মাইন্ট সাইন হাসপাতালে ইন্তেকাল করেন ফজলে রাব্বী মিয়া এমপি। এর পর আজ ২৫ জুলাই সোমবার সকাল পৌনে ৯টার দিকে যুক্তরাষ্ট্র থেকে এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির মরদেহ বাংলাদেশে পৌঁছায়।

তার প্রথম জানাজা সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এরআগে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ৯ মাস ধরে চিকিৎসাধীন ছিলেন । তার বয়স হয়েছিল ৭৬ বছর। ১৯৪৬ সালের ১৫ এপ্রিল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গটিয়া গ্রামের বাড়িতে জন্মগ্রহণ করেন ফজলে রাব্বী মিয়া এমপি। পেশায় আইনজীবী এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি গাইবান্ধা-৫ আসনের টানা সাতবারের সংসদ সদস্য ছিলেন।

এছাড়া তিনি জাতীয় সংসদের পরপর দুইবারের ডেপুটি স্পিকারের হিসাবে দায়িত্ব পালন করেন। বর্ষীয়ান এ নেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গাইবান্ধা জেলা-উপজেলার আওয়ামী লীগ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Development by: webnewsdesign.com