ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত, আহত ৮

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১:৩১ পূর্বাহ্ণ

ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত, আহত ৮
ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত, আহত ৮
apps

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে ছয় শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন শ্রমিক। আজ বুধবার বিকেলে সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের ‘৯০ ডিগ্রি’ নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে খাগড়াছড়ির দীঘিনালা থেকে ১৫-১৬ জন শ্রমিক ট্রাকে করে সাজেকের সীমান্ত এলাকা উদয়পুরের দিকে রওনা দেয়। শিজকছড়া-উদয়পুর সীমান্ত সড়কের নব্বই ডিগ্রী টিলা এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণে হারিয়ে গভীর খাদে পড়ে যায়। ৎ

এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জন মারা যান। আহত হয় ৮ জন। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও বিজিবির সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহতরা সবাই সীমান্ত সড়কের নির্মাণ শ্রমিক, গাজীপুরের বাসিন্দা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, হতাহতদের সেনাবাহিনীরা সদস্যরা উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত হতাহতদের কারও নাম পরিচয় জানা যায়নি। নিহত শ্রমিকরা সবাই সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন বলে তিনি উল্লেখ করেন।

এদিকে, রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ সাজেকের উদয়পুর সীমান্ত সড়ক এলাকায় ট্রাক খাদে পড়ে প্রাণহানির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে সাজেক থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়।

Development by: webnewsdesign.com