টি-টেন লীগে আফিফের ব্যাটিং তাণ্ডব

শনিবার, ৩০ জানুয়ারি ২০২১ | ৯:৫১ অপরাহ্ণ

টি-টেন লীগে আফিফের ব্যাটিং তাণ্ডব
apps

টি-টেন ক্রিকেটে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন আফিফ হোসেন ধ্রুব। তার ঝড়ো ব্যাটিংয়ে মোহাম্মদ হাফিজদের মারাথা আরাবিয়ান্সের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে বাংলা টাইগার্স।

এই জয়ে দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে এ গ্রুপ থেকে দুইয়ে বাংলা টাইগার্স। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে দিল্লি বুলস। তিন ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তিনে মারাথা। আর এক ম্যাচে অংশ নিয়ে কোনো পয়েন্ট তুলতে পারেনি নর্দান ওয়ারিয়র্স। শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে মারাথা আরাবিয়ানসকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় বাংলা টাইগার্স।

প্রথমে ব্যাটিংয়ে নেমে আব্দুর শাকুরকে সঙ্গে নিয়ে ১০ ওভারে অবিচ্ছিন্ন ১০৩ রানের জুটি গড়েন পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। ৩০ বলে সাত চার ও তিন ছক্কায় অপরাজিত ৬১ রান করেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। এছাড়া ৩০ বলে ৩৪ রান করেন আব্দুর শাকুর।

টার্গেট তাড়া করতে নেমে ৩ ওভারে ৩৩ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন জেসন চার্লস (২৩)। দ্বিতীয় উইকেটে আফিফ হোসেন ধ্রুবকে সঙ্গে নিয়ে ফের ৩০ রানের জুটি গড়তেই বিপদে পড়েন অধিনায়ক আন্দ্রে ফ্লেচার (৩১)।

জয়ের জন্য শেষ ১৮ বলে প্রয়োজন ছিল মাত্র ১৩ রান। দলীয় ৯১ রানে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে আউট হন আফিফ হোসেন দ্রুব। তার আগে মাত্র ১০ বলে এক চার ও দুই ছক্কায় ২২ রান করেন এই তারকা ব্যাটসম্যান। মাত্র ৭ বলে এক চার ও দুই ছক্কায় ১৯ রান করেন চিরাগ সুরি। ২ বলে ৫ রান নিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন টম মুরিস।

সংক্ষিপ্ত স্কোর::
মারাথা আরাবিয়ান্স: ১০ ওভারে ১০৩/০ (মোহাম্মদ হাফিজ ৬১, আব্দুল শাকুর ৩৪)।
বাংলা টাইগার্স: ৮ ওভারে ১০৫/৪ ( আন্দ্রে ফ্লেচার ৩১, জেসন চার্লস ২৩, আফিফ ২২, চিরাগ সুরি ১৯)।
ফল: বাংলা টাইগার্স ৬ উইকেটে জয়ী।

Development by: webnewsdesign.com