টালিউডের সঙ্গে ভিক্টর ব্যানার্জির দূরত্ব ঘুচতে চলেছে

বুধবার, ২০ জুলাই ২০২২ | ৫:৩৩ অপরাহ্ণ

টালিউডের সঙ্গে ভিক্টর ব্যানার্জির দূরত্ব ঘুচতে চলেছে
apps

দশ বছরেরও বেশি সময় টালিউডে দেখা যায়নি একসময়কার জনপ্রিয় অভিনেতা ভিক্টর ব্যানার্জিকে। অথচ একসময় তিনি টালিউডে নিয়মিত অভিনয় করতেন। দর্শকদের মধ্যে তার জনপ্রিয়তা আজও রয়েছে। কিন্তু আচমকায় কোনো এক অজ্ঞাত কারণে তিনি তার অভিনয় জীবন থেকে অবসর নিয়ে নিজেকে গুটিয়ে নেন। এমনকি কলকাতা শহর থেকে দূরে সুদূর পাহাড়ে গিয়ে নিভৃতে বসবাস করছেন এ অভিনেতা।

ভিক্টর ব্যানার্জির হাত ধরে একসময় প্রতিদান, আক্রোশ , দাদা ঠাকুর, দুই পৃথিবীর মতো সুপারহিট ছবি পেয়েছে টালিউড। আজ এত বছর বাদেও দর্শকদের মনের মধ্যে গেঁথে রয়েছে ছবিগুলো। এতদিন অভিনয় থেকে দূরে থাকার কারণে নেটিজেনদের মধ্যে তার মৃত্যুর ভুয়া খবরও রটে গিয়েছিল।

তবে এবার টালিউডের সঙ্গে ভিক্টর ব্যানার্জির দূরত্ব ঘুচতে চলেছে। তিনি আবার পর্দায় ফিরতে চলেছেন। তথাগত ভট্টাচার্যের পরিচালনা এবং আইস বার্গ ক্রিয়েশনের প্রযোজনায় আসছে নতুন ছবি আকরিক এ ছবিতে ব্যানার্জির সঙ্গে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। এ ছবির মাধ্যমে দুই প্রজন্মের কাহিনিকে নতুন করে নতুন ধাঁচে তুলে ধরা হবে।

৭৫ বছর বয়সি এক বৃদ্ধের সঙ্গে ১০ বছর বয়সি শিশুর বন্ধুত্বের কাহিনি তুলে ধরা হবে। দুজনের মধ্যে বয়সের বিরাট ব্যবধান থাকলেও এক বিশেষ সম্পর্কের বন্ধনে আবদ্ধ হবে তারা। বৃদ্ধের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা ভিক্টর ব্যানার্জি।

এ বিষয় ভিক্টর ব্যানার্জি বলেন, আকরিক এমন একটি ছবি, যা বাস্তব জীবনকে ছবির মতো দর্শকদের সামনে তুলে ধরবে।

ছবিতে ঋতুপর্ণাকে একজন সিঙ্গেল মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিতে ক্রমশ বিলুপ্ত হয়ে আসা বাঙালি যৌথ পরিবার এবং নতুন যুগের সিঙ্গেল প্যারেন্টিংয়ের অসাধারণ মেলবন্ধন দেখানো হবে বলে জানিয়েছেন ঋতুপর্ণা। ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ আগস্ট।

Development by: webnewsdesign.com