টানা ২৬ ম্যাচ পর রিয়াল কাছে অ্যাটলেটিকোর হার

রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | ৩:৪৫ অপরাহ্ণ

টানা ২৬ ম্যাচ পর রিয়াল কাছে অ্যাটলেটিকোর হার
apps

মুখোমুখি লড়াইয়ে হাসি ফুটল রিয়াল মাদ্রিদ শিবিরে। শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমের দশ ম্যাচসহ টানা ২৬ ম্যাচ জয়ের পর হারের মুখ দেখল ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

শনিবার মাদ্রিদ ডার্বিতে অ্যাটলেটিকোকে খুব একটা সুযোগই দেয়নি রিয়াল। পুরো ম্যাচে একটি মাত্র লক্ষ্য বরাবর শট নিতে পেরেছে অ্যাটলেটিকো। সেটিও লক্ষ্যভেদ করতে পারেনি। ম্যাচের ১৫ মিনিটের সময় টনি ক্রুসের কর্নার থেকে হেডে বল জালে জড়ান ক্যাসেমিরো। চলতি লিগে জুনের পর লিগে এই প্রথম কোনো ম্যাচে প্রথমে গোল হজম করল অ্যাটলেটিকো। ১-০ তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে নেমে গোল শোধের বদলে উল্টো আত্মঘাতী গোলে আরও পিছিয়ে পড়ে অ্যাটলেটিকো। ম্যাচের ৬৩ মিনিটের মাথায় টনি ক্রুসের ফ্রি কিক থেকে ডি-বক্সে বল পান কারভাহাল। তার জোরাল শট পোস্টে বাঁধা পেয়ে অ্যাটলেটিকোর অবলাকের গায়ে লেগে জড়িয়ে যায় জালে।

ফলে আত্মঘাতী গোলে ২-০তে এগিয়ে যায় জিদানের শিষ্যরা। বাকিটা সময় প্রাণপণ চেষ্টা করেও ব্যবধান কমাতে পারেনি অ্যাটলেটিকো। ২ গোল হজম করেই মাঠ ছাড়ে অতিথিরা।

এ জয়ের পর ১২ ম্যাচে ৭ জয় ও ২ ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে উঠে এসেছে রিয়াল। অন্যদিকে ম্যাচ হারলেও ১১ ম্যাচ থেকে ৮ জয় ও ২ ড্র’তে ২৬ পয়েন্টে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে অ্যাটলেটিকো।

Development by: webnewsdesign.com