জিমের পোশাকে ধরা দিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | ২:৫১ অপরাহ্ণ

জিমের পোশাকে ধরা দিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস
apps

স্বাস্থ্যের প্রতি বেশ মনোযোগী চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিয়মিতই জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি।

পর্দায় নিজেকে আকর্ষণীয় রাখতে একটুও ছাড় দিচ্ছেন না। করোনার কারণে এখন খুব একটা ঘর থেকে বের হন না ‘রাজনীতি’খ্যাত এই তারকা। তবে নিজেকে ফিট রাখতে এরই মধ্যে মেদ ঝরিয়ে ওজন কমিয়েছেন তিনি। খাদ্যাভ্যাসেও এনেছেন পরিবর্তন।

সোমবার (২৮ জুন) প্রতিদিনের মতো সকালেই জিমে ব্যস্ত সময় কাটিয়েছেন অপু বিশ্বাস। সে সময়কার কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। এতে খোলামেলা কালো জিমের প্রকাশে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে ‘গুড মর্নিং’ লিখে সবার সুন্দর দিনের প্রত্যাশাও করেন তিনি।

অপু বিশ্বাসের জিমের পোশাকে তোলা ছবিগুলো সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। এরই মধ্যে লাখের কাছাকাছি রিয়েক্ট পেয়েছে তার পোস্টটি।

এদিকে, বেশকিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। কিছুদিন আগে সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র কাজ সম্পন্ন করে ‘ঈশা খাঁ’ সিনেমার শুটিং শুরু করেছেন এই নায়িকা। এছাড়া ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার প্রথম লটের শুটিংও সম্পন্ন করেছেন তিনি।

তবে অপুর আলোচিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ করোনার কারণে দুই বছরেও মুক্তি পায়নি। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। তাকে সর্বশেষ দেখা গেছে গত মাসে ‘প্রিয় কমলা’ সিনেমায়।

Development by: webnewsdesign.com