জামাই খুঁজছিলাম, তেমনই পেয়েছি : ঐশীর মা

রবিবার, ০৪ জুন ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

জামাই খুঁজছিলাম, তেমনই পেয়েছি : ঐশীর মা
জামাই খুঁজছিলাম, তেমনই পেয়েছি : ঐশীর মা
apps

আরেফিন জিলানী সাকিবের সঙ্গে সংসার জীবনে পা রেখেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর শুক্রবার (২ জুন) অবশেষে চার হাত এক হল তাদের।

এ দিন জমকালো আয়োজনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। সানাইয়ের শব্দে যেন চারপাশ মুখরিত হয়ে উঠে। অথিতিদেরও কোনো কমতি ছিল না ঐশী-সাকিবের বিয়েতে। তাই মেয়ের বিয়ে নিয়ে ব্যাপক উচ্ছ্বসিত এই সংগীতশিল্পীর মা নাসিমা মান্নান।

তিনি বলেন, এত কাজের প্রেসারে আছি যে, আমি যে মেয়ে বিয়ে দিচ্ছি সেই ফিলিংসটাই বুঝতে পারছি না। ছেলে-মেয়েরা খুশি, আমিও খুশি। আমার মেয়ের বিয়েতে এত অতিথি আমি পেয়েছি। এটা আমি পাওয়ার যোগ্য কী না আমি জানি না। তবে আমি তাদেরকে পেয়ে ধন্য এবং ভীষণ খুশি।

নাসিমা মান্নান আরও বলেন, আমার মেয়ের জামাইয়ের বোঝাপড়াটা অনেক ভালো। আমারা যেমন জামাই খুঁজছিলাম, আমার মেয়ের জন্য আসলে একজন সাপোর্টিভ কেউ দরকার ছিল। আমরা ঠিক তেমনই পেয়েছি। আর এ জন্য আমি অনেক খুশি।

উল্লেখ্য, সংগীতশিল্পী পরিচয়ের বাইরে ঐশী একজন চিকিৎসকও। বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের সিসিইউ’র মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন। অপরদিকে তার স্বামী আরেফিন জিলানী একটি ঔষধ কোম্পানিতে চাকরি করছেন। পাশাপাশি শোবিজের সঙ্গেও যুক্ত আছেন তিনি।

Development by: webnewsdesign.com