জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে র‌্যালি ও আলোচনাসভা

শনিবার, ০১ জানুয়ারি ২০২২ | ৬:৩৭ অপরাহ্ণ

জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে র‌্যালি ও আলোচনাসভা
apps

সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্দ্যোগে ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সিলেট রেজিষ্টারী মাট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টায় আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সিলেট জেলা ও মহানগর জাপা এই সভার আয়োজন করে। র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর আহবায়ক সাবেক সংসদ সদস্য মোঃ ইয়াহিয়া চৌধুরী এহিয়া।

জাতীয় পার্টির সিলেট জেলা আহ্বায়ক আলহাজ্ব মোঃ কুনু মিয়ার সভাপতিত্বে এবং সিলেট মহানগরের ভারপ্রাপ্ত সদস্য সচীব যুগ্ন আহবায়ক সৈয়দ আহমদ আলীর সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর আহবায়ক সাবেক সংসদ সদস্য মোঃ ইয়াহিয়া চৌধুরী এহিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য মজিবুর রহমান।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিলেট জেলা আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ আলী হোসেন সরকার, মহিলা পার্টির সিলেট জেলা আহবায়ক নাহিদা আক্তার, জাতীয় পার্টির সিলেট জেলা যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির, জাতীয় পার্টির সিলেট জেলা আহবায়ক কমিটির সদস্য আফজাল হোসেন আফজাল, আতিকুর রহমান আতিক, রফিক আহমদ, সাজ্জাদ,সারো প্রমূখ। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com