জনের সঙ্গে বিপাশার প্রেম, সাবেক প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন ডিনো

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ | ১২:২০ অপরাহ্ণ

জনের সঙ্গে বিপাশার প্রেম, সাবেক প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন ডিনো
apps
বলিউডে জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে বলে শোনা যেত। তারা দুজনই মডেলিং জগতের আইকন। ‘রাজ়’ ছবিতে ডিনো মোরিয়া ও বিপাশা বসুর রসায়ন নিয়ে একসময়ে বিস্তর আলোচনা হয়েছিল। পর্দার পেছনেও সেই সময়ে সম্পর্কে ছিলেন তারা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। ডিনোর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। তার পরেই বলিউডে শোনা যায়, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে।
সত্যিই তাদের মধ্যে কি ছিল? তা নিয়েই সম্প্রতি মুখ খুললেন ডিনো। জানান, এক বন্ধুর মাধ্যমে বিপাশার সঙ্গে প্রথম আলাপ তার। তার পর প্রেম। কাজের দুনিয়াতেও পরস্পরকে সাহায্য করেছিলেন তারা। প্রথমে লিসা রায়ের অভিনয় করার কথা ছিল ‘রাজ়’ ছবিতে।
কিন্তু প্রথম দিন শুটিং এর পরে জানা যায়, তিনি আর ছবিতে অভিনয় করছেন না। এর মধ্যেই একদিন ছবির সেটে তৎকালীন প্রেমিকা বিপাশাকে নিয়ে আসেন ডিনো। তার কিছু দিনের মধ্যেই ‘রাজ়’ ছবির জন্য ডাক পান বিপাশা। এর পরে ‘গুনাহ’, ‘ইশক হ্যায় তুমসে’ ছবিতেও অভিনয় করেছেন বিপাশা-ডিনো জুটি।
পর্দায় জুটি ভালো সাড়া পেলেও সম্পর্কে চিড় ধরে। তার পরেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তার পর থেকেই কি ডিনো-জনের মধ্যে শুরু হয় রেষারেষি? ডিনো যদিও এমনটা একেবারেই মনে করেন না। তিনি বলেন, ‘কখনো কোনো রেষারেষি ছিল না। আমরা একসঙ্গে মডেলিং করতাম, কথা বলতাম। মজার সময়ও কেটেছে। আমার সঙ্গে বিচ্ছেদের পর জনের সঙ্গে সম্পর্কে জড়ায় বিপাশা। তখন থেকেই মানুষ ভাবতে শুরু করে, আমাদের মধ্যে হয়তো কোনো প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কিন্তু তা একেবারেই নয়। আমরা যে যার মতো কাজ করছিলাম। গতকালই ওর সঙ্গে কথা হচ্ছিল। জিজ্ঞাসা করলাম, একসঙ্গে কবে বাইক রাইডে যাব আর কফি খাব?’
সূত্র: আনন্দবাজার

Development by: webnewsdesign.com