ছেলে গ্রেফতার হওয়ার পর যা বলেছিলেন শাহরুখ

শনিবার, ১১ জুন ২০২২ | ৩:১৭ অপরাহ্ণ

ছেলে গ্রেফতার হওয়ার পর যা বলেছিলেন শাহরুখ
apps

বড় ছেলে আরিয়ানের গ্রেফতারের পর শাহরুখ খানের কোনো বক্তব্য সামনে আসেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়েন বলিউড কিং। কাজে যাওয়াও কমিয়ে দেন। অনেকটাই আড়ালে চলে যান তিনি। সম্প্রতি এনসিবির এক কর্মকর্তা শাহরুখের একটি বক্তব্য সামনে এনেছেন। আরিয়ান জেলে থাকার সময় চোখে জল নিয়ে শাহরুখ নাকি বলেছিলেন, ‌‌‘আমাদের বড় অপরাধী অথবা দানব হিসেবে রূপায়িত করা হয়েছে; যাদের উদ্দেশ্য সমাজ ধ্বংস করা। কাজে যাওয়াই এখন কঠিন হয়ে পড়েছে।’

দীর্ঘ এক মাস জেলে থাকার পর ছাড়া পান আরিয়ান। বের হওয়ার পর দীর্ঘ সময় ছেলেকে চোখে চোখে রেখেছেন বাবা শাহরুখ। এরপর তিনি কাজে ফিরেছেন। খান পরিবারেও স্বস্তি ফিরে এসেছে। এরইমধ্যে এনসিবি-র ডেপুটি ডিরেক্টর (অপারেশন) সঞ্জয় সিং শাহরুখের বক্তব্য প্রকাশ্যে এনেছেন। সঞ্জয় আরও দাবি করেছেন, ছেলে গ্রেফতার হওয়ার পর ভেঙে পড়েছিলেন শাহরুখ। যদিও শাহরুখ এই ইস্যুতে প্রকাশ্যে এখনো কিছুই বলেননি।

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবরে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিশালবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। সেময় আরিয়ানের বিরুদ্ধে মাদকসংশ্লিষ্ট বহু অভিযোগ শোনা গিয়েছিল। মাসখানেক জেলে থাকার পর ২৮ অক্টোবর জামিন দেওয়া হয় শাহরুখপুত্রকে। সম্প্রতি আরিয়ান খান ‘নির্দোষ’ বলে জানিয়েছে এনসিবি।

Development by: webnewsdesign.com