চুনারুঘাটে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আঃ মন্নান (৪০) গ্রেফতার।

শনিবার, ০৮ জানুয়ারি ২০২২ | ৫:৫০ অপরাহ্ণ

চুনারুঘাটে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আঃ মন্নান (৪০) গ্রেফতার।
apps

চুনারুঘাটে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আঃ মন্নান (৪০) গ্রেফতার। র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার) এর অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা হতে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আঃ মন্নান (৪০) গ্রেফতার।

র‌্যাব-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার) এর একটি আভিযানিক দল ০৭/০১/২০২২ ইং তারিখ রাত্রী ২০.২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে টহল অভিযান পরিচালনা করে, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন দেওরগাছ গ্রামের দোকানঘর বাজারস্থ বিসমিল্লাহ ভ্যারাইটিজ স্টোর এন্ড পোল্ট্রি ফার্ম দোকানের সামনে চুনারুঘাট টু আমতলী গামী পাকা রাস্তার উপর হইতে ১৪ কেজি গাঁজা, ০২টি মোবাইল, ০৪টি সীমকার্ড, ০১টি মোটর সাইকেল’সহ ধৃত আসামী ১। মোঃ আঃ মন্নান (৪০), পিতা-মোঃ আঃ রহিম, সাং-কালিশিড়ি, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জকে গ্রেফতার করে এবং ২। পলাতক আসামী- সুজন (৪০), পিতা-অজ্ঞাত, সাং-আমু চা বাগান, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ কৌশলে পালিয়ে যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামী মাদক ব্যবসার সহিত জড়িত মর্মে স্বীকার করেন। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত ও পলাতক আসামী এবং জব্দকৃত আলামতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ১৯(খ)/৩৮/৪১ ধারামূলে মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।সংবাদ বিজ্ঞপ্তি

Development by: webnewsdesign.com