চুনারুঘাটে নারী শ্রমিককে গণধর্ষণে ব্যর্থ হয়ে বেতনের টাকা ছিনতাই।

শনিবার, ০৫ মার্চ ২০২২ | ৫:২৪ অপরাহ্ণ

চুনারুঘাটে নারী শ্রমিককে গণধর্ষণে ব্যর্থ হয়ে বেতনের টাকা ছিনতাই।
apps
হবিগঞ্জের চুনারুঘাটে ঢাকা-সিলেট মহাসড়কের উলুকান্দি এলাকায় প্রাণ কোম্পানীর এক নারীকে গণধর্ষণে ব্যার্থ হয়ে পিটিয়ে আহত করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে দুই যুবক। অসুস্থ অবস্থায় ওই নারীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী হবিগঞ্জ সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে ওই নারীর স্বামী জানান।
ছেলে মেয়ে নিয়ে মানবেতর জীবন যাপন করছে দিন মুজুরের কাজ করে তার সংসার চলে না তাই স্ত্রী অলিপুরে প্রাণ আর এফএল কোম্পানীতে চাকুরি নেয়। শুক্রবার রাত ৮টায় বেতন নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় পথিমধ্যে পূর্ব পরিচিত দুই ব্যক্তির সাথে ওই নারীর দেখা হয়। এক পর্যায়ে তারা একটি সিএনজিতে করে আসে উলুকান্দি ব্রিজের সামনে পৌছে অস্ত্রের মুখে নামিয়ে রাস্তার পাশে নির্জন স্থানে নিয়ে যাওয়া হয় ওই নারীকে সেখানে তাকে দুইজন ধর্ষণের চেষ্টা চালায়।
এক পর্যায়ে ওই নারী চিৎকার শুরু করলে দুই লম্পট তাকে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। যাবার সময় তার হাতে থাকা বেতনের টাকা ও মোবাইল নিয়ে যায় স্থানীয় লোকজন তার স্বামীকে খবর দিলে হাসপাতালে নিয়ে আসা হয় এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, অভিযোগ পাওয়া সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Development by: webnewsdesign.com