গোলাপগঞ্জে বিষক্রিয়ায় গৃহবধূর মৃত্যু, নিয়ে রহস্য?

বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২ | ১১:৪৬ পূর্বাহ্ণ

গোলাপগঞ্জে বিষক্রিয়ায় গৃহবধূর মৃত্যু, নিয়ে রহস্য?
apps

মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যার অভিযোগ ওঠেছে এক স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত হাসান আহমদ (৩৮) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রনকেলি এলাকার গোগারকুল গ্রামের জুনাব আলীর ছেলে। তার স্ত্রী রোমানা আক্তার রিনি (৩০) সোমবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রোমানার লাশ হস্তান্তর করা হয় বাবার পরিবারের কাছে। পরে বিকেলে নগরীর মানিকপির টিলায় লাশ দাফন করা হয়।

জানা যায়, গোলাপগঞ্জের বাদে রনকেলি গ্রামের মো. আক্কাস আলীর মেয়ে রোমানা আক্তার রিনির সঙ্গে ২০১১ সালে পাশ্ববর্তী গ্রাম গোগারকুলের বাসিন্দা ও গাড়িচালক হাসান আহমদের বিয়ে হয়। রিনির পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকে রোমানাকে শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছেন হাসান। এই অবস্থায় তাদের ঘরে এক মেয়েসন্তান জন্মগ্রহণ করেন। সেই মেয়ের বয়স এখন ৬ বছর।

রোমানার ভাই ইউসুফ আলী ঝিনুক বলেন, সর্বশেষ গত শনিবার মধ্যরাতে রোমানাকে বেধড়ক মারধর করেন হাসান। পরে রাত ১২টার দিকে একই গ্রামে থাকা রোমানার মামিকে ফোন দিয়ে হাসান বলেন, রোমানা বিষ খেয়েছে। পরে রাত ১টার দিকে রোমানার মামি সেখানে গিয়ে দেখতে পান- রোমানা বমি করছেন। তখন তাকে গোলাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হওয়ায় শেষ রাতে রোমানাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় একদিন পর সোমবার দুপুর দেড়টার দিকে তিনি মৃত্যুরবণ করেন।

ইউসুফ আলী ঝিনুক বলেন, মৃত্যুর আগে রোমানা তার মামির কাছে বলেছেন- ওইদিন রাতে হাসান জোর করে তার মুখে বিষ ঢেলে দিয়েছিলেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ঝিনুক। এদিকে, রোমানার মৃত্যুকে আত্মহত্যা বলছে পুলিশ। গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঙ্গলবার বলেন, শুনেছি তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন। লাশের ময়না তদন্ত হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি বলেন, রোমানার বাবার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। করলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Development by: webnewsdesign.com