কেমন মেয়ে বাছাই করতে হবে জানালেন সাইফ আলি

শনিবার, ১১ মার্চ ২০২৩ | ২:৩১ অপরাহ্ণ

কেমন মেয়ে বাছাই করতে হবে জানালেন সাইফ আলি
কেমন মেয়ে বাছাই করতে হবে জানালেন সাইফ আলি
apps

সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দুজনই বলিউডের আলাদা নক্ষত্র। যদিও ঘর বেঁধেছেন একসঙ্গে। দুজনের বয়সের পার্থক্য ১০ বছরের। সাইফের মতে, বয়সের এই তফাৎ নাকি সম্পর্কের জাদু ধরে রাখে।

এক সাক্ষাৎকারে তিনি হেসে বলেন, প্রত্যেক পুরুষেরই উচিত বয়সে বেশ খানিকটা ছোট, সুন্দরী নারীকে বিয়ে করা। খবর আনন্দবাজার পত্রিকার। সাইফ এর পরই নিজের উদাহরণ টেনে জানান, কারিনাকে বিয়ে করা তার জীবনের সবচেয়ে ভালো ব্যাপার। বলেন, ছেলেরা একটু দেরিতে পরিণত হয়, মেয়েরা তাড়াতাড়ি সেই জায়গায় পৌঁছে যায়।

এর আগে বয়সে বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০০৮ সালে টাশান ছবির সেটে কারিনার প্রেমে পড়েন সাইফ। দুই বছর পর বিয়ে করেন এ দুই তারকা।

অস্ত্রোপচারে পেট থেকে বের হলো আস্ত মদের বোতল! প্রচণ্ড পেটব্যথার কারণে চিকিৎসকের কাছে যান নুরসাদ মানসুরি নামে এক ব্যক্তি। ব্যথার কারণ শনাক্তে চিকিৎসক তাকে শারীরিক পরীক্ষা করাতে বলেন। পরীক্ষার পর রিপোর্ট থেকে জানা যায়, ওই ব্যক্তির পেটের ভেতরে রয়েছে আস্ত একটি মদের বোতল। অবাক করা এই ঘটনাটি ঘটেছে নেপালে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, দেশটির রাউতাহাত জেলার গুজরা পৌরসভার বাসিন্দা নুরসাদ মানসুরি (২৬)। প্রচণ্ড পেটব্যথা নিয়ে তিনি স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে জানা যায়, পেটের ভেতরে থাকা মদের বোতলের জন্য প্রচণ্ড পেটব্যথায় ভুগছেন তিনি।

গতকাল শুক্রবার প্রায় আড়াই ঘণ্টা ধরে নুরসাদের অস্ত্রোপচার করা হয় বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। এর পাঁচ দিন আগে প্রচণ্ড পেটব্যথা নিয়ে তিনি স্থানীয় ওই হাসপাতালে ভর্তি হন।

নুরসাদের অস্ত্রোপচারের সঙ্গে সম্পৃক্ত এক চিকিৎসক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আস্ত একটি মদের বোতল পেটে নিয়ে ঘুরছিলেন নুরসাদ। এ জন্য পেটে ব্যথা ছিল তার। বোতলটি তার অন্ত্র ক্ষতিগ্রস্ত করে। অস্ত্রোপচারের পর এখন নুরসাদ শঙ্কামুক্ত।

কিন্তু একটি মদের বোতল কীভাবে নুরসাদের পেটের ভেতর গেল, এ প্রশ্ন দেখা দিয়েছে। অবাক করা এ ঘটনা পুলিশ পর্যন্ত গেছে। কারণ খুঁজতে মাঠে নেমেছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা— মদের আসরে হয়তো বন্ধুরা নুরসাদের সঙ্গে এমন কাণ্ড করেছেন। মাতাল করে জোরপূর্বক নুরসাদের মলদ্বার দিয়ে মদের বোতলটি ঢোকানো হয়েছে।

এরই মধ্যে পুলিশ নুরসাদের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করছে। সন্দেহভাজন হিসেবে শামিম নামে নুরসাদের এক বন্ধুকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে রাউতাহাতের পুলিশ সুপারিনটেনডেন্ট বীরবাহাদুর বৌদ্ধ বলেন, ঘটনাটি নিয়ে আমরা তদন্ত চালিয়ে যাব। শামিমসহ নুরসাদের সব বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Development by: webnewsdesign.com