কুড়িগ্রামে ডিভাইন কেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ

শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | ১২:৫৪ অপরাহ্ণ

কুড়িগ্রামে ডিভাইন কেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ
apps

কুড়িগ্রামে ডিভাইন কেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে কোভিড-১৯ পরিস্থিতিতে সরকারি বিধি-নিষেধ মেনে সীমিত আকারে প্রতি বছরের ন্যায় এ বছরেও দুই শতাধিক প্রতিবন্ধী, অসহায় বিধবা ও হতদরিদ্রদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের রেলস্টেশন সংলগ্ন এসএস ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে এসব কম্বল ও মাস্ক প্রতিবন্ধী, অসহায় বিধবা ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা কনিকা রাণী সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক ও খলিলগঞ্জ বিএম কলেজের অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন এসএস ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশাসনিক কর্মকর্তা এস.কে শফিকুল ইসলাম।
এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার কোষাধ্যক্ষ শ্রী কনক দেবনাথ, সাধারণ সম্পাদক স্বপন সরকার, পরিচালক মৌসুমী রায়, ভলান্টিয়ার মঙ্গল দাস, কাদের মিয়া, রতন প্রধান, মনি কিশোর দাস, উদয় কুমার উৎস সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় প্রধান অতিথি অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, ডিভাইন কেয়ার ফাউন্ডেশন প্রতি বছর এভাবে দু:স্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য তাদেরকে শুভেচ্ছা জানান।
সংস্থার কোষাধ্যক্ষ শ্রী কনক দেবনাথ বলেন, সরকারি ও প্রশাসনিক সহযোগিতা পেলে আমরা এসডিজি-২০৩০ এর আলোকে পুরো জেলা এমনকি প্রত্যন্ত অ লেও দারিদ্র দূরীকরণ, কোয়ালিটি শিক্ষা, স্বাস্থ্য শিক্ষা, উদ্যোক্তা উন্নয়ন প্রভৃতি সেক্টরে কাজ করতে আগ্রহী।

 

Development by: webnewsdesign.com