কুড়িগ্রামের উলিপুরে গণপিটুনীতে এক চোরের মৃত্যু

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২ | ৭:৫৫ অপরাহ্ণ

কুড়িগ্রামের উলিপুরে গণপিটুনীতে এক চোরের মৃত্যু
apps

কুড়িগ্রামের উলিপুরে গণপিটুনীতে এক গরু চোর নিহত হয়েছেন। তবে নিহত ব্যক্তির নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ৬০ বছর। বৃহস্পতিবার রাত ১ টার দিকে ব্রহ্মপুত্র নদ বেষ্ঠিত উপজেলার সাহেবের আলগা ইউনিয়েনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে ওই ইউনিয়নের চর গুজিমারী গ্রামের বজরু মুন্সির পুত্র মকবুল হোসেনের গোয়াল ঘরে তিন ব্যক্তি গরু চুরি করতে প্রবেশ করে। রাতে মকবুল হোসেন বোরো ক্ষেতে পানি নিয়ে বাড়িতে ঢুকেই চোরের উপস্থিতি বুঝতে পারেন। এসময় তার ডাক চিৎকারে দুই জন পালিয়ে যেতে সক্ষম হলেও অজ্ঞাত ব্যক্তি (৬০) কে ধরে ফেলেন তিনি। পরে এলাকাবাসীর গণপিটুনীতে তার দুই হাত ও বাম পা ভেঙে যায়। দূর্গম চরাঞ্চল হওয়ায় তাকে রাতে হাসপাতালে নেয়া সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মকবুল হোসেন বলেন, রাতে জমিতে পানি নিয়ে বাড়িতে এসে দেখি কে বা কাহারা গোয়াল ঘরে ঢুকেছে। এসময় চোর চোর চিৎকার করলে দু‘জন পালিয়ে যায়। একজন কে ধরে ফেলি। পরে চারদিক থেকে লোকজন এসে গণপিটুনী দেয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, হাসপাতালে নেয়ার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাড়ির মালিকসহ তিন জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Development by: webnewsdesign.com