কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহিন উদ্দিনের নির্বাচনী প্রচারণা শুরু

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১:৫৮ অপরাহ্ণ

কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহিন উদ্দিনের নির্বাচনী প্রচারণা শুরু
apps

কুষ্টিয়া পৌরসভা নির্বাচন সামনে রেখে পুনরায় কাউন্সিলর নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে কুষ্টিয়া শহর ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান কাউন্সিলর শাহিন উদ্দিন নিজ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় জুগিয়া সবজি ফার্ম পাড়া থেকে এলাকার সাবেক কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ আলী ও সাবেক প্রার্থী আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদ এর উপস্থিতিতে এলাকাবাসী কাউন্সিলর শাহীন উদ্দিনকে কাউন্সিলর প্রার্থী হিসাবে পুনরায় সমর্থন জানিয়ে এক নির্বাচনী জনসভা পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হাজী মোহাম্মদ ইয়ার আলী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোকাদ্দেস হোসেন ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুম মালিথা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাফিজ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আশরাফ উদ্দিন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক শামীম আহমেদ সুকচাদ বিশিষ্ট ব্যবসায়ী মুন্না বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক শহিদুল ইসলাম ব্যবসায়ী সদর উদ্দিন সমাজসেবক আমজাদ আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে শাহিন উদ্দিন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান কাউন্সিলর তিনি তার বক্তব্যে বলেন ১৪ নং ওয়ার্ড আমাদের সকলের।

আমি নির্বাচিত হওয়ার পরে পাঁচটি বছর ধরে এলাকার ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি এটা সম্ভব হয়েছে কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব আলম হানিফ ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আতাউর রহমান আতা ভাইয়ের সুদৃষ্টি ১৪ নং ওয়ার্ডবাসীর উপর থাকার কারণে। এবং এই এলাকার মানুষ আমাকে ভালোবাসা এবং সমর্থন জানানোর জন্য আমি ভালো কাজের জন্য সব সময়ই আগ্রহ পেয়েছি আগামীতে আপনারা যদি আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে আমি এই ওয়ার্ড কে জননেত্রী শেখ হাসিনার ঘোষিত একটি ডিজিটাল আপনাদের উপহার দিব।

এলাকার যুব সমাজকে সঠিক এবং সুন্দর পথে পরিচালিত করার জন্য এলাকায় সকল সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রেখে আমি সকলকে নিয়ে চলার চেষ্টা করেছি সেই সাথে আগামী নির্বাচনের পরে আমি এই এলাকাকে পুরোটা সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করার চেষ্টা করব যাতে করে এলাকার মানুষের কোন ধরনের বিশৃঙ্খলা ও বিড়ম্বনায় পড়তে না হয়। সবশেষে তিনি বলেন, আপনাদের ভালোবাসা ও সমর্থন আমাকে যেভাবে বিগত দিনে দিয়েছেন আগামী দিনে এই ধারা অব্যাহত রাখবো এই আশা রাখি।

তিনি আরো বলেন, হাজী ইয়ার আলী ভাই আমার বড় ভাই তিনি গতবারে আমার প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করেছিলেন এবার এই মঞ্চ থেকে আমাকে পূর্ণ সমর্থন ও সহযোগিতার আশ্বাস প্রদান করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞ এবং আগামী দিনে এই ওয়ার্ডের সকল কার্যক্রমে আমি চেষ্টা করব ইয়ার আলী ভাইকে সাথে নিয়ে সকল উন্নয়ন ও সমস্যা নির্বাচন করার। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য সাংবাদিক মাহমুদ হাসান।

Development by: webnewsdesign.com