কাশ্মীর থেকে পালিয়ে এসে নায়িকা হন `হিনা খান’!

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | ২:৫০ অপরাহ্ণ

কাশ্মীর থেকে পালিয়ে এসে নায়িকা হন `হিনা খান’!
হিনা খান (ছবি- ফেসবুক)
apps

বলিউড অভিনেত্রী হিনা খান। ২০০৯ সালে শুরু করেন অভিনয় ক্যারিয়ার। স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে প্রথম অভিনয় করেছিলেন তিনি। হিনা পরিচিতি পেয়েছেন রিয়েলিটি শো ‘বিগ বস’ থেকে।

বিগ বসের আসর শেষে হিনার জনপ্রিয়তা বেড়ে যায় দ্বিগুণ। তার আগে একাধিক টেলিভিশন অনুষ্ঠানে নিজের অবস্থান পাকা করেছিলেন হিনা। ক্যারিয়ারে কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন বহু সম্মাননা। যার মধ্যে দাদা সাহেব ফালকে পুরস্কারও রয়েছে।

হিনার বলিউড যাত্রাটা খুব মসৃণ ছিল না। বহু কাঠখড় পুড়িয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। আর লড়াইটা শুরু করেছিলেন নিজের ঘর থেকেই। মাত্র ২০ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে এসেছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী। জম্মু ও কাশ্মীর অঞ্চলের শ্রীনগরে জন্ম হিনার। রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার অভিনয়জীবনকে সহজে মেনে নেয়নি তার বাবা ও মা। তাই পরিবারের কাউকে না জানিয়ে কাশ্মীর থেকে মুম্বাই চলে যান তিনি। পরিবার এবং আত্মীয়স্বজন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন হিনা।

পরিস্থিতি বদলে দেয় ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়াল। জনপ্রিয়তা পাওয়ার পর বাড়ির সবাই হিনাকে মেনে নেন। অভিনয়জীবনে ১১ বছর পার করেছেন হিনা। এখনও বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

সম্প্রতি প্রেমিক রকি জিসওয়ালের সঙ্গে মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন হিনা। সেখানে ছুটি কাটানোর বেশকিছু ছবি শেয়ার করেছেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিগুলোতে বেশ বোল্ড অবতারে মালদ্বীপের সমুদ্রসৈকতে দেখা গেছে হিনাকে।

Development by: webnewsdesign.com