কাজিপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত

বুধবার, ০১ মার্চ ২০২৩ | ১:২৫ অপরাহ্ণ

কাজিপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
কাজিপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
apps

সিরাজগন্জের কাজিপুরে সড়ক দুর্ঘটনায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। ২৮ ফেব্রুয়ারি সকাল দশটায় দিকে উপজেলার শিমুলদার পশ্চিম বাজারে রাস্তার পাশে ছ মিলের নিকটে এই দুর্ঘটনা ঘটে। এতে করে গুরুতর আহত হয় বাইসাইকেল আরোহী আসিফ মিয়া।। সংজ্ঞাহীন অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পরবর্তীতে সে মৃত্যু বরণ করে ।

নিহত আসিফ মাইজবাড়ি ইউনিয়নের ছালাভরা গ্রামের শহিদুল ইসলামের পুত্র।স্থানীয়রা জানান, সোনামুখী থেকে রাজধানীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া জেনিন পরিবহন বাসটি রাস্তার দুপাশ দখল করে রাখা গাছের গুড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় পড়ে, এতে বাইসাইকেল আরোহী আসিফ বাসের সাথে ধাক্কা লেগে চাপ খেয়ে গুরুতর আহত হন। অপর দিকে দুর্ঘটনায় জেনিন পরিবহন বাসটি ক্ষতি গ্রস্ত হয়।

প্রত্যেক্ষদর্শী আব্দুর রশীদ জানান, ফুটপাত দখল করে সমিল ব্যবসায়ীরা রাস্তার পার্ম্বে গাছের গুল রাখায় প্রতিনিয়ত এখানে দুর্ঘটনা ঘটছে । কয়েকদিন আগেও একই স্থানে আরেকটি দুর্ঘটনা ঘটেছিল।
কাজিপুর থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। আহত আসিফকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয পরবর্তীতে সে হাসপাতালে মৃত্যু বরণ করে । ওই বাসটি রং সাইডে এসে ছেলেটিকে চাপা দেয়।পরে গাছের গুড়ির সঙ্গে ধাক্কা লাগে। থানা পুলিশ ঘটনা স্থল থেকে বাসটি আটক করে ।

চালক পলাতক রয়েছে। ঘটনা তদন্ত কর্মকর্তা এস আই পলাশ চন্দ্র চৌধুরী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে বাইসাইকেল আরোহী আসিফ কে গুরুতর আহত অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।দুপুর বারটার দিকে সে মৃত্যু বরণ করে। নিহতের স্বজনরা লাশের জন্য আবেদন করলে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর পুলিশ থানায় ম্যাসেজ দিয়েছি।ঘটনা স্থল থেকে বাস ও বাইসাইকেলটি জব্দ করা হয়। চালকের ব্যপারে আইনি প্রক্রিয়া চলমান আছে।

Development by: webnewsdesign.com