কাজিপুরে আরচেস’ র উদ্যোগে চক্ষু ক্যাম্প

বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | ৮:০৪ অপরাহ্ণ

কাজিপুরে আরচেস’ র উদ্যোগে চক্ষু ক্যাম্প
apps

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের আগামী ১৮ অক্টোবর জন্মদিন উপলক্ষে বয়স্ক ব্যক্তিদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ফ্রি ছানি অপারেশন ও চশমা – ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।১৪ ই অক্টোবর বৃহস্পতিবার সকালে আরচেস কাজিপুর উপজেলা শাখার আয়োজনে এবং বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় আরচেস কার্যালয় চত্বরে অনুষ্ঠিত অনুষ্ঠানে উদ্বোধন করেন প্রধান অতিথি সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় পক্ষে বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় খলিলুর রহমান সিরাজী বলেন, আত্ন- মানবতা সেবায় যারা এগিয়ে আসে তারাই সত্যিকারের মানুষ । মানুষের কল্যানে কাজকরা পরম মানব ধর্ম।আরচেস দীর্ঘ দিন ধরে মানুষের কল্যানে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে।আজকে বয়স্কদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়ার জন্য সংস্থার কতৃপক্ষকে ধন্যবাদ জানাই। আগামিতে সংগঠনের কাজ মানুষের কল্যানে নিবেদিত থাকুক,সংস্থার কার্যক্রম দেশ ব্যাপি সুদুর প্রসারী হোক শুভকামনা করি। সংস্থার জোনাল ম্যানেজার রবিউল আউয়াল তালুকদারের স্বাগতিক বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানে কার্যক্রম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার। সভাপতিত্ব করেন সংগঠনের উপ- নির্বাহী পরিচালক মোঃ আমিনুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন , ডাঃ। সাজ্জাদ হোসেন ও ইকবাল হাসান অন্যান্য স্টাফ সহ আরচেস কাজিপুরের সকল কর্মকর্তাবৃন্দ।এ সময় শতাধিক ব্যক্তিকে চিকিৎসা ও বিপুল সংখ্যক মানুষকে অপারেশনের ব্যবস্খ করা হয়।

উল্লেখ যে আরচেস কাজিপুরে দীর্ঘদিন ধরে মানুষের আত্ব- সামাজিক উন্নয়ন, প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনগোষ্ঠী তৈরী তথা স্ব- কর্ম সংস্থানে ঋণ বিতরণ, যুব,কিশোর-কিশোরী প্রবীণ ব্যক্তিদের জন্য বিভিন্ন কর্মসুচি, শিক্ষা স্বাস্থ্য, স্বাস্থ্যসেবা,স্বাস্থ্য সচেতনতা তৈরি ও দারিদ্র্য দূরীকরণ সহ বিভিন্ন ধরনের জনহিতকর কার্যে ভূমিকা পালন করে যাচ্ছে।

Development by: webnewsdesign.com