কাচারিপাড়ার মেয়েরা জিতলো অর্ধ ডজন গোলে

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৪৬ অপরাহ্ণ

কাচারিপাড়ার মেয়েরা জিতলো অর্ধ ডজন গোলে
apps

ফুটবলের গোল আর হ্যাটট্রিক দেখতে চান? তাহলে রোজ বিকেলে ছুটে যান কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। এ স্টেডিয়ামে চলমান নারী ফুটবল লিগে বয়ে যাচ্ছে গোলবন্যা।

লিগের প্রথম তিন ম্যাচেই গোল হয়েছে ৩১ টি। এর মধ্যে ১২টি করে গোল করেছে বসুন্ধরা কিংস, নাসরিন স্পোর্টস একাডেমি। অর্ধডজন জামালপুর কাচারিপাড়া একাদশের। যারা আজ (রোববার) ৬-১ ব্যবধানে হারিয়েছে কুমিল্লা ইউনাইটেডকে।

 

রোববার দিনের প্রথম ম্যাচে জামালপুরের মেয়েরা শুরুতে এক গোল খেয়ে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ৬ বার। ৬ মিনিটে আশামনির গোলে এগিয়ে যায় কুমিল্লা ইউনাইটেড। ম্যাচে ওই একবারই উল্লাস করতে পেরেছে তারা। বাকি সময় জামালপুর কাচারিপাড়া একাদশের মেয়েরাই খেলেছেন দাপট দেখিয়ে।

কাচারিপাড়া একাদশের হ্যাটট্রিক করেছেন জান্নাত আরা রুমী। তিনি গোল করেছেন ১৪, ৫৭ ও ৮৮ মিনিটে। ১৬ ও ৩৯ মিনিটে গোল করেছে কুরশিয়া জান্নাত। তানিয়ার গোল ৬৩ মিনিটে।

আগামী চারদিন নারী লিগের কোনো ম্যাচ নেই। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বেও খেলা হবে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মুস্তফা কামাল স্টেডিয়ামে। তাই চারদিন পর নারী লিগের খেলা আবার শুরু হবে ২৮ ফেব্রুয়ারি।

Development by: webnewsdesign.com