করোনা ভাইরাস’কে শুধু শুধুই ভয় পাওয়ার কিছু নেই : ট্রাম্প

মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | ১২:১৬ অপরাহ্ণ

করোনা ভাইরাস’কে শুধু শুধুই ভয় পাওয়ার কিছু নেই : ট্রাম্প
apps

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত শুক্রবার সন্ধ্যায় ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে ভর্তি হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি মাত্র ৭২ ঘণ্টা চিকিৎসা নিয়েই হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউসে চলে এসেছেন।

তবে চিকিৎসকরা জানিয়েছেন, ডোনাল্ড ট্রাম্প এখনও ঝুঁকিমুক্ত নন। কিন্তু তারপরও হোয়াইট হাউসে ফিরেই আগের ভাবমূর্তিতেই ডোনাল্ড ট্রাম্প।

টেনে খুলে ফেললেন নিজের মুখের মাস্ক এবং বললেন, করোনা কোনও ব্যাপারই নয়। করোনাকে শুধু শুধুই ভয় পাওয়ার কিছু নেই। এটিকে তোমার জীবনে আধিপত্য বিস্তার করতে দিও না। হাসপাতাল থেকে ফেরার আগে এক টুইটবার্তায় ট্রাম্প বলেন, ২০ বছর আগে আমি যে রকম ছিলাম এখন তার চেয়েও বেশি ভাল বোধ করছি। খুব শিগগিরই আবার তার নির্বাচনী প্রচারণা শুরু করবেন বলেও জানান ট্রাম্প।

মিলিটারি হাসপাতালে করোনা চিকিৎসার মাঝেই হাসপাতাল থেকে আচমকা বেরিয়ে পড়েন ট্রাম্প। তার এমন কার্যকলাপে রীতিমতো নাজেহাল চিকিৎসকরা। তিনি এর আগে ও ভোটের প্রচারে নিজেই কোভিড-প্রোটোকল ভেঙে বারবার সমালোচনার মুখে পড়েছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন, একজন রাষ্ট্রনেতা হয়ে কীভাবে এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ করতে পারেন ট্রাম্প।

অবশ্য এতে ট্রাম্পের খুব একটা কিছু যায় আসেনি। হাসপাতাল থেকে ভিডিও বার্তায় খোলাখুলি বলেছেন, তিনি ভাল আছেন। করোনার মুখোমুখি হয়ে বাস্তবে অনেক কিছু শিখেছেন। ঠিক যেভাবে স্কুলে বই পড়ে শিক্ষা নিতে হয়। তাই ট্রাম্পের অভিজ্ঞতা নাকি বলছে, করোনাভাইরাসকে খুব একটা ভয় পাওয়ার কিছু নেই।

Development by: webnewsdesign.com