কক্সবাজার টেকনাফে টাকা-স্বর্ণালংকারসহ রোহিঙ্গার সঙ্গে পালাল প্রবাসীর স্ত্রী

মঙ্গলবার, ১৯ এপ্রিল ২০২২ | ২:৩৫ অপরাহ্ণ

কক্সবাজার টেকনাফে টাকা-স্বর্ণালংকারসহ রোহিঙ্গার সঙ্গে পালাল প্রবাসীর স্ত্রী
apps

কক্সবাজার টেকনাফে প্রবাসী মুসলিম মিয়ার স্ত্রী টাকা ও স্বর্ণালংকারসহ রোহিঙ্গা কামালকে নিয়ে পালিয়ে গেছে। এ বিষয়ে প্রবাসীর পিতা ও পলাতক সুফাইরার মা বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোমবার (১৮ এপ্রিল) বিকালে প্রবাসী মুসলিম মিয়ার বাবা ও পলাতক সুফাইরার মা যৌথভাবে সংবাদ সম্মেলন করেছেন। সম্মেলনে তারা জানান, টেকনাফ পৌরসভার ইসলামাবাদের মোহাম্মদ শাহ আলমের ছেলে কামাল হোসেনসহ এহসান, সুফাইরা ও মোস্তফার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। দীর্ঘ ১১ বছর আগে প্রবাসী মুসলিমের সাথে পৌরসভার নাইট‍্যং পাড়ার মোহাম্মদ হোসেনের মেয়ে সুফাইরার সাথে বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের একটি ৭ বছরের মেয়ে সন্তান রয়েছে। প্রবাসী মুসলিম বিদেশে থাকা অবস্থায় উপার্জিত অর্থ প্রায় ১২ লাখ টাকা এবং ৭ ভরি স্বর্ণ বিদেশ থেকে এসে বসতভিটা ক্রয় করার জন্য বিশ্বাস করে তার বউ সুফাইরার কাছে রাখে, তিনি দুই তিন মাসের মধ্যে দেশে আসার কথা ছিলো। কিন্তু এরই মধ্যে তার বউ সুফাইরাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই টাকা ও স্বর্ণের লোভে ফেলে গত ১২ এপ্রিল রোহিঙ্গা কামাল নিয়ে যায় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন উভয়ের মা ও বাবা।

তারা আরও জানান, দীর্ঘদিনের উপার্জিত টাকা,স্বর্ণ, বাচ্চা ও সুখের সংসার হারিয়ে বর্তমানে ওই প্রবাসী মানসিকভাবে ভেঙে পড়েছেন। তিনি আত্মহত্যার পথ বেছে নিবেন এমটাই ধারণা করছেন তার পরিবার।

এ বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবার। দায়ের করা অভিযোগের বিষয়টি সংশ্লিষ্ট টেকনাফ মডেল থানার তদন্তকারী কর্মকর্তা বিষটি খতিয়ে দেখছেন বলে জানান।

Development by: webnewsdesign.com