কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধী আবার করোনা আক্রান্ত

রবিবার, ১৪ আগস্ট ২০২২ | ১:৩০ অপরাহ্ণ

কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধী আবার করোনা আক্রান্ত
apps

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধী আবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে গত তিন মাসে দুবার এই ভাইরাসটিতে আক্রান্ত হলেন তিনি। শনিবার (১৩ আগস্ট) তার দলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। খবর এনডিটিভি।সোনিয়া গান্ধীর করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে শনিবার (১৩ আগস্ট) টুইটারে কংগ্রেস নেতা জয়রাম রমেশ জানান, দলনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। সরকারি নির্দেশনা অনুযায়ী তিনি আইসোলেশনে থাকবেন।

কংগ্রেসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও একটি পোস্ট করা হয়। টুইটে বলা হয়েছে, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী আজ কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আমরা তার দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করছি।এর আগে গত জুনে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন কংগ্রেস নেত্রী। সেই সময় মানি লন্ডারিংয়ের এক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তলবে হাজির হতে পারেননি তিনি। পরে তাকে নয়াদিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়।

সম্প্রতি কংগ্রেসের যোগাযোগ বিভাগের প্রধান পবন খেরা, দলীয় সংসদ সদস্য অভিষেক মনু সিংভি এবং রাজ্যসভার বিরোধীদলীয় নেতা মল্লিকা অর্জুন খারগেসহ দলটির বেশ কয়েক নেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।উল্লেখ্য, চলতি সপ্তাহের শুরুর দিকেই করোনা আক্রান্ত হন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। সরকারি বিধি মেনে আপাতত হোম আইসোলেশনেই থাকছেন তারা।

Development by: webnewsdesign.com