ওমিক্রনের সংক্রমণ রোধকল্পে বড়লেখা পৌরসভার আয়োজনে প্রচারণা ও মাস্ক বিতরণ

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | ৬:১১ অপরাহ্ণ

ওমিক্রনের সংক্রমণ রোধকল্পে বড়লেখা পৌরসভার আয়োজনে প্রচারণা ও মাস্ক বিতরণ
apps

করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রনের প্রভাবে দেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, নিয়ন্ত্রণে সরকার ১১ দফার বিধিনিষেধ দিয়েছে। এই সংক্রমণরোধকল্পে ও সরকারী বিধিনিষেধ বাস্তবায়নে এবং মাস্ক পরা নিশ্চিত করতে মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার আয়োজনে (১৪ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে পৌর শহরে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়।

এব্যাপারে পৌরসভার মেয়র আবুল ইমাম মো, কামরান চৌধুরী বলেন, ওমিক্রনের প্রভাবে দেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারী বিধিনিষেধ বাস্তবায়নে ও মাস্ক পরা নিশ্চিত করতে পৌর শহরে আজ আমরা সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছি। পৌরবাসীসহ উপজেলার সকল জন সাধারণের প্রতি অনুরোধ করছি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা, খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন,করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রনের প্রভাবে দেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি নিয়ে উদাসীনতা রয়েছে। টি নিয়ন্ত্রণে সরকার ১১ দফার বিধিনিষেধ দিয়েছেন। বিধিনিষেধ বাস্তবায়নে ও মাস্ক পরা নিশ্চিত করতে জনচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। কেউ মাস্ক না পরলে ও স্বাস্থ্যবিধি না মানলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকলের এ ১১ দফা নির্দেশনা মেনে চলতে হবে।

প্রচারণা ও মাক্স বিতরণে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী, পৌরসভার মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার, পৌরসভার কাউন্সিলরবৃন্দ সহ উপজেলা স্কাউটসের সদস্যরা ছিলেন।

 

Development by: webnewsdesign.com