এয়ারলাইন্সের ফ্লাইটে আস্ত সাপের মাথা খাবারের প্লেটে

মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২ | ২:৫৩ অপরাহ্ণ

এয়ারলাইন্সের ফ্লাইটে আস্ত সাপের মাথা খাবারের প্লেটে
apps

তুরস্কের একটি এয়ারলাইন্সের ফ্লাইটে খাবারের প্লেটে আস্ত একটি সাপের মাথা পাওয়া গেছে। এ ঘটনা সংবাদ মাধ্যম গুলোতে ছড়িয়ে পড়লে নেট দুনিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।সোমবার (২৫ জুলাই) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২১ জুলাই তুরস্কের আঙ্কারা থেকে জার্মানির ডুসেলডর্ফে যাচ্ছিল তুরস্ক ভিত্তিক এয়ারলাইন্স সানএক্সপ্রেসের একটি ফ্লাইট। প্লেনের মধ্যেই কেবিন ক্রুরা তাদের নিজেদের খাবার খাচ্ছিলেন। খাবারের মধ্যে ছিল আলু ও সবজি, এর ভেতরই হঠাৎ একজনের চোখে পড়ে আস্ত একটি সাপের মাথা।এ ঘটনার কয়েকটি ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনাটি নিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম গুলোতে ও তোলপাড় চলছে।

এই ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। ঘটনা জানাজানি হতেই তোলপাড় সৃষ্টি হয় চারপাশে। সানএক্সপ্রেসের এক প্রতিনিধি তুরস্কের সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি একেবারেই অপ্রত্যাশিত।তিনি আরও জানিয়েছেন, ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থার সঙ্গে চুক্তি আপাতত স্থগিত রাখা হয়েছে। এমন ঘটনা কীভাবে ঘটল, সেই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।এক বিবৃতিতে সানএক্সপ্রেস এয়ারলাইন্স জানিয়েছে, যাত্রীসেবা দেওয়ার বিষয়ে গত বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে আমাদের। যাত্রীদের সুবিধা দেয়াই একমাত্র উদ্দেশ্য আমাদের।

তবে খাবারে সাপের মাথা থাকার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছে ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থাটি। তাদের দাবি, হয়তো রান্না করা খাবারের সঙ্গে কেউ সাপের মাথাটি মিশিয়েছে।প্লেনের খাবারে বিচিত্র ঘটনা এটিই প্রথম নয়। এর আগে ২০১৯ সালে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে একজন যাত্রী খাবারের সময় মানুষের দাঁত পেয়েছিলেন। একই বছর এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে একজন যাত্রী তার খাবারের প্লেটে বড় একটি তেলাপোকা পেয়েছিলেন।

Development by: webnewsdesign.com