এমবাপে একদিন সেরা খেলোয়াড় হবে : নেইমার

বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ

এমবাপে একদিন সেরা খেলোয়াড় হবে : নেইমার
apps

 

সতীর্থ কিলিয়ান এমবাপের সাথে দারুন সুসম্পর্ক রয়েছে পিএসজি ফরোয়ার্ড নেইমারের। ফ্রেঞ্চ তারকা এমবাপে প্রসঙ্গে নেইমার বলেছেন একদিন বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে সে নিজেকে প্রমাণ করবে। সংক্ষিপ্ত ক্যারিয়ারে ২১ বছর বয়সী এমবাপে ইতোমধ্যেই মোনাকোকে লিগ ওয়ান শিরোপা জয়ে সহযোগিতা করেছেন। এরপর পিএসজিতে এসেও একই কৃতিত্ব দেখিয়েছেন। ২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপ শিরোপা জয়ে তার অনবদ্য ভূমিকা ছিল।

 

ফিফার ওয়েবসাইটে এক সাক্ষাতকারে নেইমার বলেছেন, ‘এমবাপে ফেনোমেনন। ইতিহাসের সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রমাণের সব ধরনের যোগ্যতা তার মধ্যে রয়েছে। তার মতো একজন সতীর্থকে দলে পাওয়া সত্যিই গর্বের। মাঠ এবং মাঠের বাইরে আমরা একে অপরকে দারুনভাবে বুঝতে পারি। আমি তাকে দারুন পছন্দ করি।’

 

এর আগে বার্সেলোনায় নেইমারের লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সাথে খেলার অভিজ্ঞতা রয়েছে। ওই সময়ই নেইমার সতীর্থ হিসেবে আর্জেন্টাইন সুপারস্টার মেসির ভূয়সী প্রশংসা করেছিলেন। নেইমার বলেছিলেন, লিওর সাথে একসাথে খেলতে পারাটা অনন্য এক অভিজ্ঞতা। আমরা ক্রমেই ভাল বন্ধু হয়ে উঠেছিলাম। অবশ্যই ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি।

 

কাতারে অনুষ্ঠিতব্য ২০২২ বিশ্বকাপে শিরোপা জয়ে ব্রাজিলের দারুন সুযোগ রয়েছে বলে সংশ্লিষ্টরা মনে করছেন। তবে এক্ষেত্রে সেলেসাওদের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হিসেবে ফ্রান্স, বেলজিয়াম, ইংল্যান্ড ও আর্জেন্টিনার নাম উল্লেখ করেছেন নেইমার।

Development by: webnewsdesign.com