এবার বলিউড অভিনেতা অর্জুন রামপাল করোনায় আক্রান্ত

সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ২:১২ অপরাহ্ণ

এবার বলিউড অভিনেতা অর্জুন রামপাল করোনায় আক্রান্ত
apps

ভারতে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থাবা বসিয়েছে বলিউডেও। সম্প্রতি আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আলিয়া ভাট্ট, আমির খান, অক্ষয় কুমার, ভূমি পেডনেকরের মতো তারকা। সেই তালিকায় এ বার জুড়ে গেল অর্জুন রামপালের নাম।

করোনা আক্রান্তের খবর রবিবার (১৮ এপ্রিল) নেটমাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন। তবে কোভিড হলেও কোনো উপসর্গ নেই অর্জুনের। খবর এনডিটিভির।

সবাইকে সতর্ক করে অর্জুন ইনস্টাগ্রামে লিখেছেন, আমি করোনা পজিটিভ। কোনো উপসর্গ না থাকলেও আমি নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছি এবং নিভৃতবাসে থাকছি। প্রয়োজনে চিকিৎসকের সাহায্যও নিচ্ছি। যা যা নিয়ম মেনে চলা উচিত, সব কিছুই মেনে চলছি। যারা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তারা নিজেদের যত্ন নিন এবং সাবধানতা অবলম্বন করুন।

অভিনেতা আরও লিখেন, এই সময়টা খুবই ভয়ের। কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভোগান্তি কমবে। আমরা সকলে একজোট হয়ে করোনার সঙ্গে লড়াইয়ে জিতবই।

অর্জুনের ভক্তরা অভিনেতার দ্রুত সেরে ওঠার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল গত জানুয়ারি মাসে ‘নেল পলিশ’ ছবিতে। অপর্ণা সেনের পরিচালনায় ‘দ্য রেপিস্ট’ ছবির শ্যুটিংও শেষ করেছেন অর্জুন। কঙ্গনা রানাউতের ‘ধকড়’ ছবিতেও দেখা যাবে তাকে।

এদিকে, মহারাষ্ট্রে বেড়ে চলা কোভিড পরিস্থিতির কারণে আপাতত সেখানে কারফিউ ঘোষণা করা হয়েছে। তাই মুম্বাই ছাড়ছেন অনেক তারকাই। মা অমৃতার সঙ্গে মালদ্বীপ গিয়েছেন সাইফকন্যা, নীনা গুপ্তা রয়েছেন উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে। শহরে নেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনও।

Development by: webnewsdesign.com