এবার জেমসের নামে তৈরি হলো বিশেষ গিটার

বুধবার, ১৬ জুন ২০২১ | ৪:৪৪ অপরাহ্ণ

এবার জেমসের নামে তৈরি হলো বিশেষ গিটার
apps

‘আমি তারায় তারায় রটিয়ে দেবো, তুমি আমার’ গানটি শুনেই এতক্ষণে বুঝেই নিয়েছেন দেশের সঙ্গীতাঙ্গনের সুপারস্টার মাহফুজ আনাম জেমসের কথা বলছি। যিনি নিজের গান দিয়ে ভক্তদের মনে একচ্ছত্র জায়গা করে নিয়েছেন। তার গানে অনুপ্রাণিত তরুণ থেকে বৃদ্ধ। এই গানটির শিরোনামেই তৈরি করা হয়েছে একটি বিশেষ গিটার। গিটারটির জেমসের নামে তৈরি করা হয়েছে।

গিটারটির নাম রাখা হয়েছে বিখ্যাত গান ‘তারায় তারায়’ নামে। গিটারের গায়ে খোদাই করে লেখা আছে ‘জেমস’ নামটিও। জেমসের হাতে গিটারটি তুলে দিয়েছে সংগীত বাদ্যযন্ত্র প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘বেশি জোশ কাস্টমস’। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস ও আরবোভাইরাস ব্যান্ডের ড্রামার নাফিজ আল আমিন। গিটারটি দেখার পর তাতে লেখা নাম নয়, বরং বাংলাদেশের কাঠ দিয়ে বাংলাদেশেই তৈরি জেনে জেমস খুশি হয়েছেন। এখন অপেক্ষার পালা গিটারটি নিয়ে জেমসের মঞ্চে ওঠার।

শুধু দেশ নয়, আন্তর্জাতিক পরিমণ্ডলেও ব্যাপক জনপ্রিয় এই তারকা শিল্পী। বাংলা গানের পাশাপাশি ‘গ্যাংস্টার’ ছবির ‘ভিগি ভিগি’ গানটির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তার। এরপর ‘ও লামহে’ ছবিতে ‘চল চলে’ এবং ‘লাইফ ইন এ মেট্রো’ ছবির ‘আলবিদা’ ও ‘রিশ্তে’ শিরোনামের গানগুলো গেয়ে আলোচিত হয়েছেন তিনি।

Development by: webnewsdesign.com