উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ,চেয়ারম্যান পদে খলিলুর রহমান সিরাজী পেলেন আনারস

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৮:০৫ অপরাহ্ণ

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ,চেয়ারম্যান পদে খলিলুর রহমান সিরাজী পেলেন আনারস
উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ,চেয়ারম্যান পদে খলিলুর রহমান সিরাজী পেলেন আনারস
apps

প্রথম ধাপে ৬ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দিয়েছে জেলা নির্বাচন কমিশন কার্যালয় সিরাজগঞ্জ।

২৩ এপ্রিল সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম তফসিল ঘোষণা অনুযায়ী, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের আওতায় কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রার্থীদের প্রতিক বরাদ্দ সম্বলিত তার স্বাক্ষরিত তথ্য নিশ্চিত করেছেন।প্রতিক প্রাপ্তরা হলেন চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী পেয়েছেন আনারস, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গান্ধাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল আলম পেয়েছেন ঘোড়া এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ পেয়েছেন দোয়াত- কলম।

ভাইস চেয়ারম্যান পদে , উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম হোসেন পেয়েছেন তালা, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম পেয়েছেন টিয়াপাখি ও শাহিনুল ইসলাম শাহীন পেয়েছেন মাইক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, পদ্মফুল, সাবেক ভাইস চেয়ারম্যান সুলতানা হক, হাঁস, মোছাঃ জান্নাতুল ফেরদৌস, ফুটবল, মোছাঃ জুলেখা খাতুন, বৈদ্যুতিক পাখা ও মোছাঃ বিলকিস খাতুন পেয়েছেন কলস প্রতিক। কাজিপুর উপজেলার মোট ভোটার ২৩৪৫৯৮ জন,এর মধ্যে পুরুষ ভোটার ১১৪১৬২ জন,মহিলা ভোটার ১২০৪৩৫ জন,মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১২২ টি এর মধ্যে এপার সমতল এলাকায় ৬৭ টি এবং চর এলাকায় ৫৫ টি। আগামী ৮ মে ইভিএম এর মাধ্যমে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

কাজিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মজিবুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে তিন জন করে ছয় জন এবং মহিলা ভাই চেয়ারম্যান পদে পাঁচ জন সহ মোট এগারো জন প্রার্থী আগামী ৮ ই মে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তারা।

Development by: webnewsdesign.com