আমি তোমার স্বপ্নে বাঁচি

সোমবার, ২২ এপ্রিল ২০২৪ | ৭:০৭ অপরাহ্ণ

আমি তোমার স্বপ্নে বাঁচি
apps

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি অনন্তলোকে পাড়ি জমিয়েছেন তার মা স্বপ্না সাহা। মাকে হারানোর পর থেকে এখনো বাপ্পি যেন নিষ্প্রাণ হয়ে আছেন। কাজে না ফিরলেও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন ‘সুলতান’ খ্যাত এই নায়ক। তবে নির্বাচনের মাঠে ততটা প্রাণোচ্ছ্বল ছিলেন না। তাকে দেখে মনে হয়েছে এখনো যেন মা হারানোর শোক কাটিয়ে উঠতে পারেনি। সোমবার (২২ এপ্রিল) দুপুরে মা স্বপ্না সাহার সঙ্গে ছবি পোস্ট করেন ফেসবুকে বাপ্পি চৌধুরী। সঙ্গে তিনি লিখেছেন, আমি তোমার স্বপ্নে বাঁচি, তোমার স্বপ্নে পুড়ে যাই, এমন সাধের পৃথিবীতে তোমায় চেয়েছি পুরোটাই।এদিকে পোস্টের নিচে মন্তব্যের ঘরে সবাই শ্রদ্ধা জানাচ্ছে। কেউ কেউ আবার লাভ রিয়্যাক্ট দিয়ে ভালোবাসা প্রকাশ করছেন।
মায়ের সঙ্গে বাপ্পি চৌধুরীমায়ের সঙ্গে বাপ্পি চৌধুরী বাপ্পি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শত্রু’। এতে তার বিপরীতে অভিনয় করেন জাহারা মিতু। এছাড়া তার হাতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’সহ কয়েকটি সিনেমা।
অন্যদিকে বাপ্পি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’সিনেমাটি । অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হয়েছে। কিন্তু আজও আলোর মুখ দেখেনি।

Development by: webnewsdesign.com