আনুশকাকে ‘স্যার’ ডাকাতে প্রতিক্রিয়া দেখালেন বিরাট কোহলি

বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | ১:৩০ অপরাহ্ণ

আনুশকাকে ‘স্যার’ ডাকাতে প্রতিক্রিয়া দেখালেন বিরাট কোহলি
আনুশকাকে ‘স্যার’ ডাকাতে প্রতিক্রিয়া দেখালেন বিরাট কোহলি
apps

ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি। অন্যদিকে, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। তারা বরাবরই পাওয়ার কাপল হিসেবে পরিচিত অনুরাগীদের কাছে। একসঙ্গে যখনই ধরা দেন ক্যামেরায়, ব্যাপক ভিড় জমে আশেপাশে। বুধবার রাতে আনুশকা আর বিরাট কোহলিকে পাওয়া গেল ডিনার ডেটে।

আনুশকা ঢিলেঢালা সাদা প্যান্টের সঙ্গে পরে এসেছিলেন ধূসর রঙের স্ট্রাইপড টপ। বিরাট কোহলি পরেছিলেন একটা মিলিটারি প্রিন্ট শার্ট। রেস্তোরাঁয় প্রবেশের আগে পাপারাৎজিদের জন্য পোজ দিলেন দু’জনে। আর সেখানেই কোহলিকে পাওয়া গেল বেশ মজার মুডে।

এক ফোটোগ্রাফার ছবি তোলার সময় আনুশকাকে ‘স্যার’ বলে ডেকে ফেলেন! তিনি ভুল করে বলে ফেলেন, ‘ক্যাপ্টেনজি… আনুশকা স্যার’। আর তাতে হেসে ফেলেন আনুশকা। পাশ থেকে বিরাট টিপ্পনী কাটেন, “এবার বিরাট ম্যাম বলে দাও।” যদিও এসবই হয়েছে মজার ছলে।
কয়েক দিন আগে আরসিবি ম্যাচে গ্যালারিতে থাকা আনুশকার দিকে বিরাট কোহলির চুমু ছুঁড়ে দেওয়াও খুব পছন্দ করেছিল নেটাগরিকরা।

নিজেদের রেস্তোরাঁ জুহুর One8 Commune-এ টিম আরসিবির জন্য এদিন ডিনার পার্টি রেখেছিলেন দম্পতি। মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ম্যাচে হেরেছে বিরাট কোহলির দল। আনুশকা এদিনও হাজির ছিলেন গ্যালারিতে। স্ট্যান্ড থেকে খেলা দেখেছেন।

বর্তমানে নিজের বেশিরভাগ সময়ই তিনি মেয়ে ভামিকা আর বিরাট কোহলির জন্য রাখেন। কাজের সূত্রে খুব জলদি তাকে দেখা যাবে স্পোর্টস বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ, যা মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। নেটফ্লিক্সে আসবে সেই সিনেমা। এর আগে তার দেখা মিলেছে ২০১৮ সালের সিনেমা ‘জিরো’-তে।

বিরাট কোহলি একাধিক সাক্ষাৎকারে এই সিনেমায় ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়াতে আনুশকা যে পরিশ্রম করেছেন, তার প্রশংসা করেছেন। সঙ্গে আবার তাকে এও বলতে শোনা গেছে, মেয়ের জন্য আনুশকা অনেক স্যাক্রিফাইস করছেন। এমনকি, তাকে অহং-মুক্ত রাখার ক্রেডিটও ভারতের প্রাক্তন ক্যাপ্টেন দিয়েছেন স্ত্রীকে। আজকাল প্রায়ই আনুশকার সঙ্গে তার দেখা মেলে বিভিন্ন মন্দির আশ্রমে। বিয়ের পরই আধ্যাত্মিতকার দিকে টান বেড়েছে।

আনুশকা আর বিরাট কোহলি ইতালির লেক কোমোতে অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন ২০১৭ সালে। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সামনেই হয়েছিল সে অনুষ্ঠান। এরপর ২০২১ সালে জন্ম হয় ভামিকার।

Development by: webnewsdesign.com