আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিতে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৫৩ অপরাহ্ণ

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিতে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান
apps

 

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে কার্যত গতবারের ফাইনালের রি-ম্যাচ খেলতে হয়েছে ভারতকে। গতবারের রানার্স অস্ট্রেলিয়াকে আরও একবার বিধ্বস্ত করে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ভারতীয় যুব দল।

শেষ চারে এবার ভারতের সামনে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। এই ম্যাচটিও গতবারের সেমিফাইনালের পুনরাবৃত্তির মতোই।

পাকিস্তানের বিরুদ্ধে হাই-ভোল্টেজ সেমিফাইনালে টস-ভাগ্য এবার সঙ্গ দেয়নি ভারতকে। পাকিস্তানের অধিনায়ক রোহিল নাজির টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। অর্থাৎ আইসিসি যুব বিশ্বকাপের সেমিফাইনালে টস হেরে শুরুতে বোলিং করছে ভারত।
টস জিতে পাক অধিনায়ক নাজির জানান যে, সেমিফাইনালের মতো বড় মঞ্চে স্কোর বোর্ডে বড় রান তুলে ভারতকে চাপে ফেলাই তাদের লক্ষ্য। যদিও ভারত অধিনায়ক প্রিয়ম গর্গ জানান যে, শুরুতে বল করতে হওয়ায় তিনি খুশি। দু’দলই তাদের কোয়ার্টার ফাইনালের উইনিং কম্বিনেশন ধরে রেখে মাঠে নামে সেমিফাইনালে।

পাকিস্তান একাদশ: হায়দার আলি, মহম্মদ হুরাইরা, রোহিল নাজির (ক্যাপ্টেন ও উইকেটকিপার), ফাহাদ মুনির, কাসিম আক্রম, মহম্মদ হ্যারিস, ইরফান খান, আব্বাস আফ্রিদি, তাহির হুসেন, আমির আলি ও মহম্মদ আমির খান।

ভারত একাদশ : যশস্বী জসওয়াল, দিব্যাংশ সাক্সেনা, তিলক বর্মা, প্রিয়ম গর্গ (ক্যাপ্টেন), ধ্রব জুরেল (উইকেটকিপার), সিদ্ধেশ বীর, অথর্ব আঙ্কোলেকর, রবি বিষ্ণোই, সুশান্ত মিশ্র, কার্তিক ত্যাগী ও আকাশ সিং।

Development by: webnewsdesign.com