আংটি বদলের সুখবর দিলেন ন্যানসি, জানালেন তৃতীয় স্বামীর পরিচয়

মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ

আংটি বদলের সুখবর দিলেন ন্যানসি, জানালেন তৃতীয় স্বামীর পরিচয়
apps

প্রায় এক মাস আগে গায়িকা ন্যানসি জানিয়েছিলেন আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী সেপ্টেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন। তবে কাকে বিয়ে করছেন এ বিষয়ে তখন মুখ খোলেননি তিনি।

সেপ্টেম্বর আসার আগেই ন্যানসি ফেসবুকে জানিয়ে দিলেন তিনি এখন আর সিঙ্গেল নন। ২৩ আগস্ট রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ দিয়েছেন জনপ্রিয় এই গায়িকা। রিলেশনশিপ স্ট্যাটাসে প্রকাশ করেছেন ভালোবাসার মানুষের নামও। তার নাম মহসীন মেহেদী। সেই আইডিতে গিয়ে প্রোফাইলে দেখা যায় দুজনের আংটিবদলের ছবি। অথাৎ আংটিবদল করেছেন ন্যানসি ও মেহেদী।

এরপর থেকে দুজনের ওয়ালে একের পর এক আসছে ‘শুভ কামনা’ জানিয়ে মন্তব্য। তবে ন্যানসি জানিয়েছেন, আংটি এবং রিলেশনশিপ স্ট্যাটাস বদল হলেও এখনো বিয়ে করেননি। বিয়ে করবেন সেপ্টেম্বর মাসেই। আর তখনই সবাইকে সুখবরটি জানাবেন।

জানা গেছে, মহসীন মেহেদী একজন গীতিকবি। পেশায় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকর্ডিংয়ের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত।

কিছুদিন আগে ন্যানসি বলেছিলেন, ‘আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। ফলে দুটি বিয়ে করলেও বউ সাজিনি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাতে মেহেদি রাঙিয়ে দেয়নি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি দেবে, গায়ে হলুদ দেবে। এখন তো বিয়ের আগে-পরে আরও কত কত ওয়েডিং আসছে। কিন্তু আমার কোনো বিয়েতেই কোনোরূপ সাজসজ্জা ছিল না।

এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। তাই এবার ভেবে রেখেছি আয়োজন করেই বিয়ে করব। এবার আমি প্রচুর মেহেদি দেবো হাতে। যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব।’

Development by: webnewsdesign.com