অসুস্থতার মধ্যেও কাজ করে যাচ্ছেন তিনি

বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | ১:০৪ অপরাহ্ণ

অসুস্থতার মধ্যেও কাজ করে যাচ্ছেন তিনি
apps

কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন সামান্থা রুথ প্রভু। কয়েক মাস ধরেই দক্ষিণ ভারতীয় এই তারকা ‘মায়োসিটিস’ নামের এক কঠিন রোগের সঙ্গে লড়ছেন। তবে কাজ বন্ধ রাখেননি। অসুস্থতার মধ্যেও করছেন ‘যশোদা’ ছবির শুটিং। শুধু তা-ই নয়, ছবিটির অ্যাকশন দৃশ্যের শুটিংয়েও অংশ নিয়েছেন।

অ্যাকশন প্রসঙ্গে সামান্থা বলেছেন, ‘অসুস্থতার মধ্যে অ্যাকশন করা আমার জন্য খুবই কঠিন ছিল। ছবির অ্যাকশন দৃশ্যগুলো ছিল সবচেয়ে চ্যালেঞ্জিং। বাস্তবে অ্যাকশন করতে আমি মজা পাই। তবে কখনো ভাবিনি পর্দায় এভাবে অ্যাকশন করতে পারব। অ্যাকশন করার পর নিজেই অবাক হয়েছি।

অ্যাকশন দৃশ্য নিয়ে এই দক্ষিণি রূপসী আরও বলেছেন, ‘অ্যাকশন অনেক সময় ভয়ংকর হয়ে উঠতে পারে। কিন্তু দৃশ্যগুলো করার পর ভেতর থেকে এক অদ্ভুত অনুভূতি হতো। নিজে স্টান্ট করার পর এক পরিপূর্ণতা অনুভব করতাম। ছবির অ্যাকশন নির্দেশক ইয়ানিক বেনের কাছে কৃতজ্ঞ। অ্যাকশনের ক্ষেত্রে তিনি আমার পথপ্রদর্শক। ছবির অ্যাকশন দৃশ্যগুলো খুব সুন্দর করে শুট করা হয়েছে। নিজে ছবিটি দেখার আর সবাইকে দেখানোর জন্য উৎসুক হয়ে আছি।

‘যশোদা’ ছবিতে অ্যাকশন-শৈলীর নানা ধারার মিশ্রণ করা হয়েছে। বক্সিং, কিক বক্সিং, জুডো, ব্রাজিলিয়ান জুজিৎসু, এমএমএসহ আরও নানা ধরনের অ্যাকশন ছবিতে দেখা যাবে। জানা গেছে, অসুস্থতার মধ্যেও সামান্থা অ্যাকশন দৃশ্যগুলোর জন্য প্রচুর পরিশ্রম করেছেন। সর্বশক্তি দিয়ে শুটিং শেষ করেছেন। সামান্থা এর আগে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজে নিজের অ্যাকশন-শৈলীর কিছু ঝলক দেখিয়েছিলেন। যশোদা’ ছবিতে তাঁকে পুরোদস্তুর অ্যাকশন করতে দেখা যাবে।

‘যশোদা’য় সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি দুর্নীতিগ্রস্ত চিকিৎসাব্যবস্থার কালো পর্দা উন্মোচিত করে। ছবিতে সামান্থা ছাড়াও আছেন বরলক্ষ্মী সরথকুমার, উন্নি মুকুন্দন, রাও রমেশ, মুরলি শর্মা, সম্পদরাজ, মধুরিমা।

বেশ কিছুদিন আগে ‘যশোদা’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবির ট্রেলারেই দর্শকের মন জয় করেছেন সামান্থা। বলা যায়, ছবিটি সামান্থার ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ সংযোজন। ছবিটি তামিল ও তেলেগু ভাষায় শুট করা হয়েছে। পাশাপাশি হিন্দি, মালয়ালম, কন্নড় ভাষাতে মুক্তির জন্য ডাব করা হয়েছে। যশোদা সামান্থার ক্যারিয়ারে প্রথম ছবি, যা হিন্দি ভাষার দর্শকদের জন্য মুক্তি পাবে।

হরি ও হরিশ পরিচালিত ‘যশোদা’ আগামীকাল মুক্তি পাবে।

Development by: webnewsdesign.com