কুষ্টিয়ায় নবাগত জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা

সোমবার, ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৪২ অপরাহ্ণ

কুষ্টিয়ায় নবাগত জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা
apps
নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসকের কার্য্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।
এ সময় তিনি বলেন, জেলার উন্নয়নে আপনারাও সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করবেন এবং সকল সাংবাদিকরা সব সব ধরণের সহযোগিতা করবেন।
তিনি বলেন, অতীতে যেখানেই আমি দায়িত্ব পালন করেছি তা ছিল আমার জন্য একটা বড় চ্যালেঞ্জ। আর তা মোকাবেলা করে আজ আমি এখানে পৌঁছাতে পেরেছি। তাই কুষ্টিয়ার সার্বিক উন্নয়ন এবং আইন-শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকসহ সবার সহযোগিতা প্রত্যাশা করছি। একই সঙ্গে বস্তুনিষ্ঠ এবং ভালো সংবাদ পরিবেশন উপস্থাপনের জন্য আহ্বান জানান, নবাগত জেলা প্রশাসক।
এ সময় উপস্থিত ছিলেন ইউনাইডেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্তের সম্পাদক নাহিদ হাসান তিতাস, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, সহ-সভাপতি ও এনটিভির জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন, সময় টিভি জেলা প্রতিনিধি এস.এম রাশেদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, কোষাধ্যক্ষ ও বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, সময়ের দিগন্তের স্টাফ রিপোর্টার আলেক চাঁদ, সাগর, তাজা সংবাদের স্টাফ রিপোর্টার সায়েম উদ্দিন, তারেক, আবির হাসান স্বাধীন প্রমুখ।
বাংলাদেশ মিডিয়া/এসআরসি/১৫

Development by: webnewsdesign.com