ঢাকা প্রিমিয়ার লিগে দল পেলেন যারা

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

ঢাকা প্রিমিয়ার লিগে দল পেলেন যারা
apps

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে দল বদলে ব্যস্ত সময় পার করছে ক্লাবগুলো। দেশ সেরা ক্রিকেটারদের দলে বেড়াতে দৌড়ধাপ শুরু করেছে তারা। এরই মধ্যে অনেকেই দল খোজে পেয়েছেন। এবার ডিপিএলে যেহেতু উন্মুক্ত পদ্ধতিতে দল বদল হবে তাই প্রতিবারের চেয়ে এবারে প্রতিযোগিতাও একটু অন্য রকম।

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে নতুন ঠিকায় পৌঁছালেন মাহমুদুল্লাহ রিয়াদ। এবারের ডিপিএল গাজী গ্রুপের হয়ে খেলবেন তিনি। ক্লাবের সাথে তার চুক্তিটাই ভিন্ন রকম। যেখানে অন্য খেলোয়াড়রা এককালীন চুক্তি করে থাকেন সেখানে রিয়াদ ম্যাচ বাই ম্যাচ চুক্তিবদ্ধ হয়েছেন। প্রতি-ম্যাচ খেলার জন্য তার ক্লাব গাজী গ্রুপকে গুনতে হবে ৩ লাখ করে টাকা। মাহমুদুল্লাহ ছাড়াও এই দলে আছেন গতবারের আবাহনীতে খেলা সৌম্য সরকার। তিনি ৪০ লাখ টাকায় দলের সাথে চুক্তি করেছেন। রিয়াদের সতীর্থ হতে একই দলে আছেন ইমরুল কায়েস ও মুমিনুল হক।

এছাড়া জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তোজাকে দলে ভিড়িয়েছে শেখ জামাল ধানমন্ডী ক্লাব। তবে মাশরাফি কতো টাকায় এই ক্লাবের হয়ে খেলবেন সে ব্যাপারে জানা যায়নি। শেখ জামালের হয়ে খেলতে আশরাফুলকেও নেয়া হয়েছে ক্লাবটিতে। আগের আসরে খেলা নুরুল হাসান সোহান ও জিয়াউর রহমানকে দলে রেখে দেয়া হয়েছে।

এছাড়া আবাহনীতে নেয়া হয়েছে সময়ের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। আর প্রাইম ব্যাংকে খেলবেন তামিম ইকবাল।

Development by: webnewsdesign.com