মোস্তাফিজের দলে ফিরতে বোলিংয়ে বেশকিছু কাজ করতে হবে বললেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

মোস্তাফিজের দলে ফিরতে বোলিংয়ে বেশকিছু কাজ করতে হবে বললেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।
apps

 

জাতীয় দলে অভিষেকের পর রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। শুরুর সেই মোস্তাফিজকে এখন আর দেখা যাচ্ছে না। প্রত্যাশিত পারফর্ম করতে ব্যর্থ কাটার মাস্টার খ্যাত এ পেসার। দলে ফিরতে বোলিংয়ে বেশকিছু কাজ করতে হবে বললেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

পাকিস্তান সফরের ঠিক আগের দিন সোমবার মিরপুর শেরেবাংলায় টাইগারদের কোচ বলেন, টেস্টে মোস্তাফিজকে আরও বেশকিছু কাজ করতে হবে। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে মোস্তাফিজ এখনও আমাদের এক নাম্বার বোলার। তার অভিজ্ঞতাও প্রচুর। স্কিলেও ঘাটতি নেই। তাছাড়া চাপের মধ্যে সে ভালো পারফর্ম করে।

তিনি আরও বলেন, নতুন বল হোক, কিংবা ডেথ ওভার যেখানেই বোলিং করানো হোক না কেন, মোস্তাফিজের ফর্ম ওঠা-নামা করতেই পারে। কারণ কাজটা কঠিন। আমার পুরো বিশ্বাস আছে, মোস্তাফিজ ঠিক ফর্ম ফিরে পাবে এবং খুব ভালোভাবেই ওয়ানডে আর টি-টোয়েন্টি দলে ফিরে আসবে।

টেস্ট দলে ফিরতে হলে মোস্তাফিজকে আরও সিরিয়াস হতে হবে জানিয়ে কোচ বলেন, টেস্ট দলে জায়গা পেতে হলে মোস্তাফিজকে আরও সিরিয়াস হতে হবে। বোলিংয়ে বৈচিত্র্য আনতে তাকে টেকনিক্যাল বিষয়ে আরও কাজ করতে হবে।

জাতীয় দলের নতুন পেস বোলিং কোচ মোস্তাফিজকে নিয়ে কাজ করবেন জানিয়ে ডোমিঙ্গো বলেন, ওটিস গিবসন মোস্তাফিজকে নিয়ে কাজ করবেন। বিশেষ করে ডানহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে কোন্ জায়গায় কিভাবে বল করতে হবে মোস্তাফিজকে তা রপ্ত করতে হবে।

Development by: webnewsdesign.com