গোপালগঞ্জে শিবিরের ৬ নেতা-কর্মীকে গ্রেফতার

বুধবার, ১৭ মে ২০২৩ | ৮:৩৯ অপরাহ্ণ

গোপালগঞ্জে শিবিরের ৬ নেতা-কর্মীকে গ্রেফতার
গোপালগঞ্জে শিবিরের ৬ নেতা-কর্মীকে গ্রেফতার
apps

গোপালগঞ্জে শিবিরের ৬ নেতা-কর্মীকে আটক করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে চারজনই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

আটককৃতরা হলো- সদর থানা ইসলামি ছাত্র শিবিরের সভাপতি ও বশেমুরবিপ্রবির আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আল ইমরান মুসা (২৪), সদর থানার সাধারণ সম্পাদক ও বশেমুরবিপ্রবির ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবু কালাম (২১), রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র মুয়াজ বিল্লাহ (২২), কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র সেলিম রেজা (২৫), পূর্ব মিয়াপাড়া বিসমিল্লাহ জামে মসজিদের ইমাম মো. আলাউদ্দিন (৩২) ও মাদ্রাসা ছাত্র মো. শরিফুল ইসলাম (১৫)।

আটককৃতদের মধ্যে একজনের বাড়ি গোপালগঞ্জ জেলায়। বাকিদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। বুধবার দুপুরে জেলা শহরের পূর্ব মিয়াপাড়া ও এস. এস আলিয়া মাদ্রাসা থেকে তাদেরকে আটক করে সদর থানা পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা সবাই শিবিরের নেতা-কর্মী। এছাড়া পূর্ব মিয়াপাড়া মাওলানা জামাল উদ্দিনের বাসায় অভিযানকালে ইসলামি ছাত্র শিবিরের বিভিন্ন বই, ম্যাগাজিন, প্রচারপত্র ও বিশেষ ফরমসহ চারজনকে আটক করা হয়। বাকি দুইজনকে এস.এস আলিয়া মাদ্রাসা থেকে আটক করা হয়।

আটককৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদে তারা ইসলামি ছাত্রশিবিরের সদস্য বলে স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

Development by: webnewsdesign.com