রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা’র শুভ উদ্বোধন

মঙ্গলবার, ০৯ মে ২০২৩ | ৭:২৯ অপরাহ্ণ

রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা’র শুভ উদ্বোধন
রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা'র শুভ উদ্বোধন
apps

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মঙ্গলবার (৯ মে) কৃষি অফিস চত্বরে ৩ দিন ব্যাপি কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা’র শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এদিন বিকেলে কৃষি অফিস চত্বর থেকে একটি বর্নাঢ্য
শোভাযাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে একই স্থানে এসে সমবেত হয়।কৃষি কর্মকর্তা সঞ্চয় দেবনাথ’র স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় ইউএনও প্রতিনিধি সহকারী কমিশনার ভূমি ইন্দ্রজিত সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম,বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী ও মতিউর রহমান মতি প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ।

এছাড়াও কৃষি অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, প্রতিটি ইউনিয়ন থেকে আসা আগত কৃষকবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন ফলদ ও স্টলের দোকান বসানো হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

Development by: webnewsdesign.com