শ্রীমঙ্গলে

জাতীয় শোক দিবস উপলক্ষে চা শ্রমিকদের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২ | ১০:১৫ পূর্বাহ্ণ

জাতীয় শোক দিবস উপলক্ষে চা শ্রমিকদের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ১ হাজার মানুষের মাঝে তৈরি করা খাবার বিতরণ করা হয়েছে।দিবসটি উপলক্ষে খাবার বিতরণ ছাড়াও কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালার উদ্যোগে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা’ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালার সভাপতিত্বে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহিদ এমপি।আলোচনা সভা, খাবার বিতরণ ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কালীঘাট ইউনিয়নের আওতাধীন বিভিন্ন চা বাগানে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত “জি টু পি” পদ্ধতিতে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অন্তর্গত চা শ্রমিকের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ৯শ ১৮ চা শ্রমিকের মাঝে নগদ ৫ হাজার

করে মোট ৪৫ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।সোমবার (১৫ই আগস্ট) বিকেলে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি কালীঘাট ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চা শ্রমিকদের হাতে তৈরি করা খাবার ও নগদ পাঁচ হাজার টাকার চেক তুলে দেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলের উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী, রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল প্রমুখ।

Development by: webnewsdesign.com