শ্রীমঙ্গলে র‍্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযানে জরিমানা আদায়

সোমবার, ০৪ জুলাই ২০২২ | ৬:০০ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে র‍্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযানে জরিমানা আদায়
apps

৪ জুলাই(সোমবার) নত্যি প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য দামে প্রাপ্তি নশ্চিতি করার পাশাপাশি বর্ন্যাতদরে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সরবরাহ সঠকি রাখা এবং ন্যায্য দামে প্রাপ্তি নশ্চিতি করার লক্ষে শ্রীমঙ্গল উপজলোয় র‌্যাব এবং জাতীয় ভোক্তা অধকিার সংরক্ষণ অধদিপ্তররে যৗেথ অভযিান পরচিালতি হয়।

অভযিানে ভোক্তা অধকিার সংরক্ষণ অধদিপ্তর সহকারী পরচিালক মো: আল-আমনি এর নতেৃত্বে র‌্যাব-৯ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ দলেোয়ার হোসনে এর সহযোগতিায় অভযিান পরচিালনা করা হয়। অভযিানে বর্ন্যাতদরে উদ্দশ্যেে প্রয়োজনীয় পণ্য সামগ্রী অতরিক্তি দামে বক্রিয় করা, ব্যবসায়ীদরে মথ্যিা তথ্য দয়ো, পাকা ভাউচার সংরক্ষণ না করা, মূল্য তালকিা সংরক্ষণ না করাসহ বভিন্নি অনয়িমরে দায়ে হক ম্যানশনে অবস্থতি রনি ট্রর্ডোসকে ১৫ হাজার টাকা এবং সন্ট্রোল রোডে অবস্থতি প্রতমিা ভান্ডারকে ২০ হাজার টাকা জরমিানা আরোপ ও আদায় করা হয়।

এসময় সহকারি পরচিালক মোঃ আল-আমনি সকল ব্যবসায়ীকে সঠকিভাবে পাকা ভাউচার প্রদান র্পূবক ন্যায্য দামে মশলাসহ নত্যি প্রয়োজনীয় পণ্য সামগ্রী বক্রিি করার জন্য নর্দিশেনা প্রদান করনে। ন্যায্য দামে পণ্য দ্রব্য প্রাপ্তি নশ্চিত করতে ভোক্তা অধকিার সংরক্ষণ অধদিপ্তররে অভযিান চলমান থাকবে বলে তনিি জানান।এ অভযিানে ২ টি প্রতষ্ঠিানকে মোট ৩৫ হাজার টাকা জরমিানা ও আদায় করা হয়।

Development by: webnewsdesign.com