শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে যুবক আটক

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ৩:৫৪ অপরাহ্ণ

শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে যুবক আটক
apps

বগুড়ার শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী ও যুবককে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কিচক ইউনিয়নের গড়িয়ারপাড়া (বিলপাড়া) গ্রামে।যুবক হিমেল শিবগঞ্জ সদর ইউনিয়নের মেদেনীপাড়া গ্রামের মৃত: আশরাফ আলীর ছেলে বলে জানা যায়।

সরেজমিনে গিয়ে এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের গড়িয়ার পাড়া (বিলপাড়া) সুজা কান্দু পরিবারের কথা ভেবে গত ৫ মাস পূর্বে সৌদি আরব গমণ করেন। সুজা বিদেশে থাকায় তার স্ত্রী মেদেনীপাড়া গ্রামের মৃত: আশরাফ আলীর ছেলের সাথে মুঠো ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে গত ২৪ মে গভীর রাতে লম্পট হিমেল (২২) ওই প্রবাসীর বাড়িতে ওঠে। লম্পট হিমেল ও প্রবাসীর স্ত্রী তার শয়ন কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হলে এলাকাবাসী টের পেয়ে তাদেরকে আটক করে রাখে। পরে গ্রামবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লম্পট হিমেল ও প্রবাসীর স্ত্রীকে থানায় নিয়ে আসে।

এব্যাপারে প্রবাসীর স্ত্রী জানান, হিমেল তার সাথে প্রেমের সম্পর্ক করেছে। আমি হিমেল কে ছাড়া বাঁচবো না তাকে বিয়ে করতে চাই।এ বিষয়ে হিমেল বলেন, আমাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে। আমি তাই এই বাড়িতে এসেছি। আমি প্রবাসীর স্ত্রীকে বিয়ে করতে চাই।

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই ইমরান এর সাথে কথা বললে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Development by: webnewsdesign.com