পটুয়াখালীর দশমিনায় নিখোঁজের ২৯ দিন পর ছাত্রী উদ্ধার, ধর্ষণের অভিযোগে মামলা

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | ১:২৩ অপরাহ্ণ

পটুয়াখালীর দশমিনায় নিখোঁজের ২৯ দিন পর ছাত্রী উদ্ধার, ধর্ষণের অভিযোগে মামলা
প্রতীকী ছবি
apps

দশমিনা উপজেলার পূর্ব আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী (১৫)কে নিখোঁজের ২৯ দিন পর উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ। মঙ্গলবার রাতে দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চর গোরবদী এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মঙ্গলবার রাতেই বাদী হয়ে দশমিনা থানায় দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চর গোরবদী গ্রামের নগর মুন্সির ছেলে অটোচালক সুজন মুন্সি (২৩) সহ অজ্ঞাতনামা ২ জনের নামে অপহরণ করে ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

খোজঁ নিয়ে জানাযায় গত ১০ই জানুয়ারি দৈনিক মানবজমিন পত্রিকায় ‘দশমিনায় বিদ্যালয়ে গিয়ে নিখোঁজ ছাত্রী ২৭ দিনেও উদ্ধার হয়নি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে দশমিনা থানা পুলিশ নিখোঁজ ওই ছাত্রীকে উদ্ধারে ব্যাপক তৎপরতা চালায়।

উল্লেখ্য, গত ১৩ই ডিসেম্বর জেএসসি পরীক্ষার সার্টিফিকেট আনতে পূর্ব আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে নিখোঁজ হন ওই ছাত্রী। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ছাত্রীর মা ২৩শে ডিসেম্বর দশমিনা থানায় সাধারণ ডায়েরি করেন।

দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান বলেন অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।

Development by: webnewsdesign.com