মৌলভীবাজারে আর্ন এন্ড লিভ এর উদ্যোগে কম্বল বিতরণ

মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | ৪:০৩ অপরাহ্ণ

মৌলভীবাজারে আর্ন এন্ড লিভ এর উদ্যোগে কম্বল বিতরণ
apps

আর্ন এন্ড লিভ প্রতিবন্ধী মানুষের প্রত্যয়ের প্রতীক ও একটি অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। বিজয়ের ৫০ বছর ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আর্ন এন্ড লিভ মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে কম্বল বিতরণ কর্মসুচী অনুষ্ঠিত হয়।

সোমবার (১০ জানুয়ারি) রাত ১০ ঘটিকায় শহরের কোর্ট রোড, সেন্ট্রাল রোড, শমশেরনগর রোড, কুলাউড়া রোড (মনু ব্রিজ) সহ পৌরসভার বিভিন্ন রাস্তায় অসহায় হত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। উক্ত কম্বল বিতরণে মোঃ রুহুল আলম রনি’র তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে প্রতিষ্ঠাতা ও জেলার সিনিয়র সাংবাদিক শ.ই সরকার জবলু, দৈনিক মানবকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল তালুকদার, দৈনিক বাংলাদেশের খবর এর জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, সিনিয়র সাংবাদিক মামুনুর রশীদ মসু প্রমূখ।

আর্ন এন্ড লিভ এর প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসি বলেন, আমাদের সংগঠন প্রতিবন্ধী ও অসহায় হতদরিদ্রদের নিয়ে কাজ করছে। এই শীতের মৌসুমে সারা বাংলাদেশের বেশিরভাগ জেলাগুলিতে আমাদের জেলা কমিটির মাধ্যমে মানুষদের মধ্যে কম্বল বিতরণ করে যাচ্ছি। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো, শিক্ষা উপকরণ, বিশুদ্ধ পানিসহ চিকিৎসায় নগদ অর্থ দান করে যাচ্ছি।

Development by: webnewsdesign.com